জাতীয় ক্রিকেট দলের জার্সিতে যুক্ত হলো লাইফবয়

জাতীয় ক্রিকেট দলের জার্সিতে যুক্ত হলো লাইফবয়

নিউজডেস্ক২৪: বাংলাদেশ জাতীয় দলের নতুন স্পন্সর হিসেবে ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত হয়েছে বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভারের বাংলাদেশ শাখা। ২০২০ সালের ডিসেম্বরের ৩১ পর্যন্ত বিসিবির সাথে চুক্তিবদ্ধ থাকবে প্রতিষ্ঠানটি।

আজ বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ইউনিলিভার ও বিসিবির জোট শুরু হচ্ছে এশিয়া কাপ দিয়ে। এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের আসরে বাংলাদেশ দল জার্সি পরবে, তাতে থাকবে ইউনিলিভারের জনপ্রিয় ব্রান্ড লাইফবয় সাবানের লোগো।

দুই পক্ষের চুক্তিতে বলা হয়েছে, জাতীয় দলের পাশাপাশি বাংলাদেশ নারী দল, বাংলাদেশ ‘এ’ দল এবং বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলও এই চুক্তির আওতায় থাকবে।

বৃহস্পতিবার দুপুরে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী ও ইউনিলিভার বাংলাদেশের অর্থ বিষয়ক পরিচালক জাহিদুল ইসলাম নিজ নিজ পক্ষের হয়ে চুক্তি স্বাক্ষর করেন। বিসিবির প্রধান অফিসে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

চুক্তির বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘ইউনিলিভার আন্তর্জাতিকভাবে পরিচিত ব্রান্ড। বাংলাদেশ ক্রিকেটে অবদান রাখার জন্য এগিয়ে আসায় বিসিবির পক্ষ থেকে আমি ইউনিলিভারকে ধন্যবাদ দিচ্ছি।’

উল্লেখ্য, নয় সেপ্টেম্বর এশিয়া কাপের ১৪তম আসর খেলতে ঢাকা ছাড়বে জাতীয় ক্রিকেট দল। ১৫ তারিখ থেকে আরব আমিরাতের দুই শহর আবুধাবি ও দুবাইয়ে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের আসন্ন আসর। আসরের প্রথম দিনে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার।