ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ০৯ আশ্বিন ১৪২৫ | ১৩ মহররম ১৪৪০

যেখানে ভাড়ায় পাওয়া যায় বয়ফ্রেন্ড!

যেখানে ভাড়ায় পাওয়া যায় বয়ফ্রেন্ড!

নিউজডেস্ক২৪: খুবই অদ্ভূত শোনালেও সত্যি যে, সম্প্রতি মুম্বাইতে একটি নতুন অ্যাপ নিয়ে আসা হয়েছে।  অ্যাপটির নাম ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’। মানে সেখানে ভাড়ায় পাওয়া যাবে ছেলেবন্ধু। তাদের দাবি, হতাশা নিরাময় করার জন্যই ছেলেবন্ধু ভাড়া দেয়ার অ্যাপটি এনেছেন তারা।

পুনে ও মুম্বাইতে চালু হওয়া এই রেন্ট এ বয়ফ্রেন্ড বা আরএবিএফ অ্যাপটি ২৯ বছর বয়সী কৌশল প্রকাশের ব্রেইনচাইল্ড। তারই দাবি তিনি অ্যাপটি বানিয়েছেন হতাশা দূর করার উপায় হিসেবে। তার পুরো ধারণা একটি বিষয়ের উপরই দাঁড়িয়ে যে, সবাইকে একটি করে বয়ফ্রেন্ড দিয়ে দিলেই হতাশা পুরোপুরি নির্মূল হয়ে যাবে।

ইন্টেরিয়র ডেকোরেটর থেকে উদ্যোক্তা হওয়া কৌশলের দাবি, এখানে কোন যৌন সম্পর্ক থাকবে না, থাকবে না কোনো ব্যক্তিগত আলাপ।  কিন্তু তার এমন বক্তব্যের পরও কেন তার ওয়েবসাইটে ২২-২৫ বছর বয়সী শার্টবিহীন ফিট ছেলেদের ছবি রাখা হয়েছে, সেটার কোনো ব্যাখ্যা নেই।

এই অ্যাপটি তৈরি ও উন্মুক্ত করার ভাবনার ক্ষেত্রে নিজের হতাশায় আক্রান্ত হওয়ার বিষয়টি বলেন তিনি। আরএবিএফের একটি টোলফ্রি নাম্বারও আছে, যেখানে হতাশায় আচ্ছন্ন যে কেউ ফোন করে নিজের কথা শেয়ার করতে পারবেন।  সেজন্য ১৫-২০ মিনিটে তাকে গুণতে হবে ৫০০ রুপি।

তাহলে মানুষ কেন মনোবিজ্ঞানী ও মনোরোগবিশেষজ্ঞের কাছে যাবে না? এমন প্রশ্নে কৌশলের জবাব, ভারতের মানুষের পাওয়া সাধারণ প্রতিক্রিয়া হলো ‘মানুষ কি বলবে?’ সেই কথাটাই মেয়েরা তখনও শোনে যখন তারা ছোট কোনো পোশাক পরে।

তার ওয়েবসাইটে যেসব ছেলেদের ভাড়া করা হচ্ছে তাদের যোগ্যতা চাওয়া হয়েছে ‘ভালো আচরণ করতে পারে এমন’ এবং ‘আবেগিক সমর্থন যোগাতে পারে এমন’। আর শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে ১০ থেকে ১২ ক্লাস পাশ।