হোটেলে মিললো টালিউড অভিনেত্রীর ঝুলন্ত লাশ

হোটেলে মিললো টালিউড অভিনেত্রীর ঝুলন্ত লাশ

নিউজডেস্ক২৪: ভারতের শিলিগুড়ির এয়ারভিউ মোড়ের একটি হোটেল থেকে অভিনেত্রী পায়েল চক্রবর্তীর মরদেহ উদ্ধার করা হয়েছে পুলিশ। বুধবার (০৫ সেপ্টেম্বর) বিকেল মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, তিনি বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন। যার মধ্যে জনপ্রিয় জড়োয়ার ঝুমকো। অভিনেত্রী পায়েল চক্রবর্তীকে দেখা গিয়েছিল ‘জয়কালী কলকাত্তাওয়ালী’, ‘গোয়েন্দা গিন্নি’ ধারাবাহিকের এক গল্পেও।

পুলিশ জানিয়েছে, অভিনেত্রী পায়েল কলকাতার যাদবপুরের বাসিন্দা। মঙ্গলবার রাতে একাই শিলিগুড়ির হোটেলে রুমভাড়া করেন তিনি। হোটেল কর্তৃপক্ষকে তিনি জানান কলকাতা থেকে এসেছেন, ঘুরতে যাবেন গ্যাংটকে ৷

তবে বুধবার সকালে হোটেলের রুম থেকে কোনও সাড়া শব্দ না পাওয়ায়, হোটেলকর্মীরা পুলিশকে খবর দেন। এরপর রুমের দরজা ভেঙে দেহ উদ্ধার করা হয় পায়েল চক্রবর্তীর।

পরিবার সূত্রে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রী দীর্ঘদিন ধরেই নাকি মানসিক চাপে ভুগছিলেন। দীর্ঘদিন ধরে টালিউডে কাজ করা সত্ত্বেও পার্শ্ব চরিত্রেই দেখা যেত থাকে। এই নিয়ে মানসিক চাপও ছিল প্রবল।

অন্যদিকে স্বামী সুমিত চক্রবর্তীর সঙ্গে দু’বছর আগে বিবাহ-বিচ্ছেদও হয় এই অভিনেত্রীর। একটি ছেলেও রয়েছে অভিনেত্রীর। ঘটনার খবর পেয়ে শিলিগুড়ি পৌঁছেছেন পায়েল চক্রবর্তীর বাড়ির লোকজন।