ডাকাতি করতে গিয়ে খুলে গেল প্যান্ট, অতঃপর!

ডাকাতি করতে গিয়ে খুলে গেল প্যান্ট, অতঃপর!

নিউজডেস্ক২৪: ডাকাতিতে হয়ত লোকটি নতুন। বন্দুক হাতে গিয়েছিলেন একটি ই-সিগারেটের দোকানে, উদ্দেশ্য দোকানটিতে ডাকাতি করা। কিন্তু বিধিবাম পালাতে গিয়ে প্যান্ট খুলে যাওয়ায় বেহাল দশা হলো ঐ ডাকাতেরই। এই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের কলোরাডো অরোরা শহরে।

দোকানের যে সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে অরোরা পুলিশ দপ্তর সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ডাকাতির উদ্দেশ্যে বন্দুক হাতে দোকানে ঢোকে নীল জ্যাকেট, লাল টুপি এবং সানগ্লাস পরিহিত এক দুষ্কৃতী। ঢুকেই ক্যাশিয়ারের কাউন্টারে গিয়ে পকেট থেকে বন্দুক বের করে ক্যাশিয়ার নারীকে ভয় দেখাতে যায় সে।

সেই নারী ভয় পেয়ে সরে যান। কিন্তু ডাকাতটির ভাগ্য এতই খারাপ যে এই সময়ই আচমকা ক্যাশ কাউন্টারের ভিতরে পড়ে যায় বন্দুক। অবস্থা বেগতিক দেখে দোকান থেকে চম্পট দেয় সে। কিন্তু পালানোর সময় দোকানের মূল দরজার কাছেই তার প্যান্ট খুলে পড়ে যায়। ফুটেজে দেখা যায়, কোনমতে প্যান্ট তুলতে তুলতেই দৌড়াচ্ছে সেই ডাকাত। 

সাধারণ নাগরিকেরা এই ঘটনা নিয়ে হাসাহাসি করলেও ওই দোকান মালিক ক্রিস বারগেস এর দাবি সেই ডাকাতকে গ্রেপ্তার করা। এদিকে কলোরাডো পুলিশ জানিয়েছে সিসিটিভি ফুটেজ দেখে ওই ডাকাতকে ধরার চেষ্টা চলছে।