আমার সবগুলো সিনেমা নিষিদ্ধ করা হোক: টুইঙ্কেল

আমার সবগুলো সিনেমা নিষিদ্ধ করা হোক: টুইঙ্কেল

নিউজডেস্ক২৪: বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্নার ভক্ত রয়েছে ভারতজুড়ে। ভারতের বাইরেও তিনি বেশ দর্শকপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি এই অভিনেত্রী বলেছেন, তার সবগুলো সিনেমা নিষিদ্ধ করা হোক। যেন একজনও ছবিগুলো আর দেখতে না পারে!

টুইঙ্কেল খান্নার সম্প্রতি ‘পায়জামাস আর ফরগিভিং’ নামে একটি বই প্রকাশিত হয়েছে। বইটির প্রকাশনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সেখানে উপস্থিত ছিলেন তার স্বামী অক্ষয় কুমার ও মা ডিম্পল কাপাডিয়া। এছাড়া অনুষ্ঠানে খ্যাতিমান পরিচালক-প্রযোজক করণ জোহর, অভিনেতা রণবীর সিং, সোনম কাপুর আহুজা, ববি দেওল, তানিয়া দেওল, আর বালকি, গৌরী সিন্ধে, অভিষেক কাপুরসহ অনেক বলিউড তারকাও উপস্থিত ছিলেন।

টুইঙ্কেল খান্নাকে জিজ্ঞেস করা হয়, তার কোন ছবিটি রিমেক করা যেতে পারে? হেসে উত্তর দেন, ‘আমার একটিও হিট ছবি নেই। ভাবি, আমার সব ছবি নিষিদ্ধ করা হোক, যাতে একজনও দেখতে না পারে।’ নিজের লেখা বইটি নিয়ে তিনি বলেন, ‘আমি মনে করি না আমার বইয়ের গল্প নিয়ে সিনেমা তৈরি করতে হবে। গল্প লিখে আমি আমার কাজ করেছি এবং সবসময় এতেই আগ্রহী।’

১৯৯৫ সালে ‘বরসাত’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় টুইঙ্কেল খান্নার। ২০০১ সালে অক্ষয় কুমারকে বিয়ে করার পর অভিনয় ছেড়ে দেন এ অভিনেত্রী।