ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১১ আশ্বিন ১৪২৫ | ১৫ মহররম ১৪৪০

নাইজেরিয়ার বিপক্ষে মিসরের দুর্দান্ত জয়

নাইজেরিয়ার বিপক্ষে মিসরের দুর্দান্ত জয়

নিউজডেস্ক২৪: আফ্রিকান কাপ অব নেশনস এর কোয়ালিফিকেশন ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে মিসর। এই ম্যাচে মিসর ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে নাইজেরিয়াকে। ম্যাচে দুটি গোল করেছেন মোহাম্মদ সালাহ। নিজে জোড়া গোল করার পাশাপাশি দুটি গোলে সহায়তা করেছেন মোহাম্মদ সালাহ। তবে দুর্ভাগ্যবশত পেনাল্টি থেকে দুটি গোল করতে ব্যর্থ হন তিনি।

শনিবার ম্যাচের প্রথম মিনিটেই মিসর পেনাল্টি পায়। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেননি মোহাম্মদ সালাহ। ১৩ মিনিটে মারওয়ান মহসেনের গোলে এগিয়ে যায় মিসর। তারপর দলীয় ২০মিনিটের মাথায় আয়মান আশরাফের গোলে মিসর ২-০ গোলে এগিয়ে যায়।

২৯মিনিটে সালাহ মিসরকে ৩-০ গোলে এগিয়ে নেন।তিনি পেনাল্টি থেকে গোলটি করেন। অবশ্য তার শটটি প্রথমে গোলরক্ষক ঠেকিয়ে দিয়েছিলেন। কিন্তু ফিরতি বলে শট নিয়ে তিনি বল জালে পাঠিয়ে দেন। প্রথমার্ধে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মিসর।

বিরতির পর ৭৩ মিনিটে সালাহ মহসেনের গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় মিসর। ৮৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মোহাম্মদ সালাহ। (৯০+১) মিনিটে আবারও গোল করে মিসর। গোলটি করেন মোহাম্মদ এলনেনি। যার ফলে ৬-০ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মিসর।