‘লোকজন ভাবতো, আমরা বোধহয় এটা প্রকাশ্যে আনতে লজ্জা পাচ্ছি’

‘লোকজন ভাবতো, আমরা বোধহয় এটা প্রকাশ্যে আনতে লজ্জা পাচ্ছি’

নিউজডেস্ক২৪: বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত জুটি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। কয়েক মাসের বন্ধুত্বের রেশ ধরে বাগদানের কাজটিও সেরে ফেলেছেন এ জুটি। বয়সে ১০ বছরের ব্যবধান থাকায় শুরু থেকেই সমালোচনায় ছিলেন তারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেদের সম্পর্কের বেশ কয়েকটি দিক নিয়ে আলোচনা করেছেন নিক।
‘টুনাইট শো উইথ জিমি ফ্যালন’-এ হাজির হয়ে প্রিয়াঙ্কার সঙ্গে নিজের প্রেমের গল্পই শেয়ার করলেন নিক। নিক জানান, প্রিয়াঙ্কার সঙ্গে তার এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয়। তার পর মেসেজে কথাবার্তা।

আলাপের আগে এভাবেই টানা ৬ মাস কথাবার্তা চলে তাদের।নিক বলেন, ‘মেট গালা-তে আমরা প্রথম সামনাসামনি হলাম। তার পর বিষয়টা অন্যদিকে গড়ায়। এর পর যদিও বিভিন্ন অনুষ্ঠানে আমাদেরকে জিজ্ঞাসা করা হয় আমরা প্রেম করছি কিনা? উত্তরটা ছিল ‘না’।

লোকজন ভাবতো, আমরা বোধহয় এটা প্রকাশ্যে আনতে লজ্জা পাচ্ছি। তার পরে কী হয় সবাই জানে, বর্তমানে আমাদের বাগদানও সম্পন্ন হয়েছে।’ নিককে প্রশ্ন করা হয়, প্রিয়াঙ্কার সঙ্গে তার আলাপ কীভাবে হয়? প্রেমটাই বা হয়েছিল কীভাবে?

ফ্যালনের প্রশ্নে নিক কিছুটা লজ্জা পেয়ে গিয়েছিলেন ঠিকই তার পর শুরু করেন তাদের প্রেমের গল্প।নিক আরও বলেন, ‘এখন থেকে ঠিক পাঁচ মাস আগে থেকে আমাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। আমাদের মনে হয়েছিল এটাই ঠিক, তাই এগিয়েছি, আর আমরা ভীষণ খুশি।’

উপস্থাপক ফ্যালন নিককে প্রশ্ন করেন, অন্যান্য সেলিব্রিটি দম্পতির মতো তাদের কোনো ডাক নাম রয়েছে কিনা? উত্তরে নিক সেটাও প্রকাশ্যে আনেন, জানান তাদেরকে ‘প্রিক’ বলে ডাকা হয়।
ভারতের অনেক সেলেব দম্পতিরই বিশেষ একটি করে নাম রয়েছে।

যেমন- রণবীর-দীপিকা (দীপবীর), বিরাট-আনুষ্কা (বিরুষ্কা), আলিয়া-রণবীর (রালিয়া), তেমনই প্রিয়াঙ্কা-নিক মিলিয়ে তাদের যে ‘প্রিক’ বলে ডাকা হয় সেটাও এবার জানা গেল।