স্পনসর সমস্যায় ধোনি

স্পনসর সমস্যায় ধোনি

নিউজডেস্ক২৪: ফর্মটা ভালো যাচ্ছে না। ইংল্যান্ড সফরে সীমিত ওভারের ক্রিকেটে তার ব্যাটিং নিয়ে ছিলো যথেষ্ট সমালোচনা। এবার সামনে এশিয়া কাপ। ভারতের দলে নেই বিরাট কোহলি। অধিনায়ক রোহিত শর্মা তাকিয়ে থাকবেন মহেন্দ্র সিং ধোনির ব্যাটের দিকে। সব সমালোচনার জবাব দিতে তিনি মরিয়া এশিয়া কাপেই। তার আগে নতুন সমস্যার মুখে তিনি।

ধোনি যে কম্পানির ব্যাট ব্যবহার করেন, সেই কম্পানি তাকে স্পনসরশিপ বাবদ নিয়মিত অর্থ দিচ্ছে না। 'স্পার্টান' নামের ওই কম্পানির ব্যাট একসময় শচীন টেন্ডুলকার ব্যবহার করতেন। জানা গেছে, ধোনির নিজেরও অংশীদারিত্ব রয়েছে এই কম্পানিতে। কম্পানির মালিক জলন্ধর নিবাসী কুণাল শর্মা। অবশ্য কেবল ধোনিই নন, এউইন মরগ্যান, মিচেল জনসন, জো বার্নস, ক্রিস গেইল, কামিল খান -সবাই এই কম্পানির ব্যাট ব্যবহার করেন। কারও টাকাই নাকি দিচ্ছে না স্পার্টান!

১৫ সেপ্টেম্বর থেকে দুবাইতে বসছে এশিয়া কাপের আসর। ১৯ সেপ্টেম্বর নিজেদের ২য় ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। তবে জানা গেছে, টাকা-পয়সা সংক্রান্ত ঝামেলা থাকা সত্ত্বেও আগামী কিছুদিন স্পার্টানের স্টিকার লাগানো ব্যাট ব্যবহার করবেন ভারতের সাবেক অধিনায়ক। এর মধ্যে সমস্যা না মিটলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন। ইতিমধ্যেই নাকি এক অস্ট্রেলীয় ব্যবসায়ী স্পার্টানের এমন আচরণে চুক্তি বাতিল করেছেন।