কন্ঠশিল্পী আনিকার ‘পাগলামী’

কন্ঠশিল্পী আনিকার ‘পাগলামী’

নিউজডেস্ক২৪: পাওয়ার ভয়েসখ্যাত কন্ঠশিল্পী তাসনিম তামান্না আনিকা। দেশ-বিদেশে গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি ‘পাগলামী’ শিরোনামে নতুন একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। প্রিন্স মীর মাসুমের কথায় গানটির সুর করেছেন জিদান-প্রিন্স। গানটির মিউজিক ভিডিও নির্মান করা হয়েছে।

র্নিমাতা নোমান রবিনের পরিচালনায় নির্মিত গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি মডেল ও হয়েছেন আনিকা। গায়েন বাড়ীর ব্যানারে আনিকার নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেয়া হয়েছে।

আনিকা বলেন, ‘পাগলামী গানটির রেকর্ডিং অনেক আগেই শেষ করেছিলাম। এরপর দর্শকের চাহিদার কথা মাথায় রেখে মিউজিক ভিডিও নির্মান করা হয়। চেষ্টা করেছি শ্রোতাদের ভালো কিছু উপহার দিতে। আশা করছি, তাদের ভালো লাগবে।  

আনিকার জন্ম চট্রগ্রামে। সেখান থেকে ২০১২ সালে ‘পাওয়ারভয়েস’ প্রতিযোগিতায় নাম লেখান তিনি। প্রতিযোগিতার সেরা ১০ জনের মধ্যে জায়গা করে নেন। ইতোমধ্যে তার ‘পাওয়ারপ্রজেক্ট’ নামে একটি অ্যালবাম প্রকাশিত হয়েছে। অ্যালবামটিতে ‘ইচ্ছেরা উড়ে যায়’ গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। চলচ্চিত্রে প্লেব্যাকও করেছেন তিনি। বর্তমানে বেশ কিছু গানের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। শিঘ্রই তার তিনটি গান মুক্তি পেতে যাচ্ছে।