ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ০৬ আশ্বিন ১৪২৫ | ১০ মহররম ১৪৪০

প্রেমে পড়া এত সহজ না: নুসরাত

প্রেমে পড়া এত সহজ না: নুসরাত

নিউজডেস্ক২৪: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। তবে দেশের সীমানা পেরিয়ে ওপার বাংলাতেও যথেষ্ট সুনাম অর্জন করেছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে দুই বাংলাতেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। গত ঈদে তার অভিনীত কোনো ছবি মুক্তি না পেলেও সম্প্রতি নতুন একটি ছবির মহরতে অংশ নেন তিনি। ছবির নাম ‘শাহেনশাহ’। শামীম আহমেদ রনী পরিচালিত এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া।

সম্প্রতি গণমাধ্যমে এ ছবি প্রসঙ্গে জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, ‘এখন সবকিছুই গোপন রাখতে চাই।’ শাকিব খানের সঙ্গে কাজ করতে গিয়ে এর আগে অনেক নায়িকা প্রেমে পড়েছেন, আপনার ক্ষেত্রে এমন সম্ভাবনা আছে বলে মনে করছেন কি? এ প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, প্রেমে পড়া এত সহজ না। শাকিবের পর বাংলাদেশে কোন হিরোকে বেশ রোমান্টিক হিরো বলে মনে হয় জানতে চাইলে ফারিয়া বলেন, আমার চোখে শাকিব খানের পর এখন রোমান্টিক হিরো আরিফিন শুভ।

এর আগে নুসরাত ফারিয়া আরিফিন শুভর বিপরীতে ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘ধেততেরিকি’ নামে দুটি ছবিতে অভিনয় করেন। ফারিয়া ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বস টু’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিগুলোতে কলকাতার তিন নায়ক জিৎ, ওম এবং অঙ্কুশের বিপরীতে অভিনয় করেন।

চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশে তার অভিনীত এবং ভারতের অশোক পতি পরিচালিত সবশেষ ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করেন ফারিয়া। বর্তমানে নতুন ছবি ‘শাহেনশাহ’র বাইরে পুরোপুরি কলকাতার একটি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। নতুন এই ছবির নাম এখনো ঠিক হয়নি। এটি পরিচালনা করবেন কলকাতার একজন জনপ্রিয় নির্মাতা। প্রযোজনা করবে সে দেশেরই একটি প্রযোজনা প্রতিষ্ঠান।

ফারিয়া এ প্রসঙ্গে বলেন, কলকাতার একটি ছবি নিয়ে কথা হয়েছে। তবে এই প্রজেক্টের সাইনিং এখনো হয়নি। সামনে কন্ট্রাক্ট সাইনিং হবে। প্রজেক্টটা অন প্রসেস আছে। কনফার্ম হলেই জানাব। রোমান্টিক না অ্যাকশন কী ধরনের ছবিতে সামনে কাজ করতে বেশি ইচ্ছুক জানতে চাইলে ফারিয়া বলেন, বছরে দুই থেকে তিনটি ভালো ছবিই আমার জন্য যথেষ্ট। অ্যাকশন হোক বা রোমান্টিক হোক ছবির স্টোরিটা ভালো হতে হবে। তবে আমি কিছু রোমান্টিক গল্প খুঁজছি। পেলে অবশ্যই করব।”