যে ৫ ধরনের পুরুষ নারীদের মনে বিরক্তি সৃষ্টি করেন

যে ৫ ধরনের পুরুষ নারীদের মনে বিরক্তি সৃষ্টি করেন

নিউজডেস্ক২৪: নারীরা কেমন পুরুষ পছন্দ করেন এই কথার উত্তর কম বেশি সবাই জানেন। সুন্দর, আকর্ষনীয় ব্যক্তিত্ব, লম্বা এবং বুদ্ধিমত্তা সম্পন্ন পুরুষরাই নারীদের পছন্দের তালিকার শীর্ষে থাকেন। কিন্তু কেমন পুরুষরা নারীদের জন্য বিরক্তির কারণ সেটা কি জানেন? কিছু পুরুষের বিশেষ কিছু বৈশিষ্ট্য নারীদেরকে বেশ বিরক্ত করে। জেনে নিন ৫ ধরনের পুরুষ সম্পর্কে যারা নারীর মনে বিরক্তির সৃষ্টি করে।

কুটনা স্বভাবের পুরুষ

পুরুষের মাঝে একজনের কথা আরেকজনকে বলে বেড়ানো, অন্যের নামে অতিরিক্ত বদনাম করা, হিংসা করার স্বভাব মেয়েরা একেবারেই পছন্দ করেন না। এধরণের কুটনা স্বভাবের পুরুষদেরকে নারীরা পারতপক্ষে এড়িয়ে চলেন। সেই সঙ্গে এধরণের পুরুষদের সান্নিধ্যে নারীরা বেশ বিরক্ত হন।

অতিরিক্ত পেটুক

অতিরিক্ত পেটুক পুরুষদের বেশি খাওয়ার স্বভাবটা নারীরা একেবারেই পছন্দ করেন না। কোনো দাওয়াতে গেলে কিংবা রেস্টুরেন্টে গেলে পুরুষের অনিয়ন্ত্রিত খাওয়া দাওয়া নারীদেরকে বেশ অস্বস্তিতে ফেলে দেয়। সেই সঙ্গে বেশ বিরক্তি সৃষ্টি করে মনে।

অতিরিক্ত স্মার্ট সাজেন যে পুরুষ

যে সব পুরুষরা অতিরিক্ত স্মার্ট সাজার চেষ্টা করেন সে ধরনের পুরুষদেরকে নারীরা বেশ বিরক্তির দৃষ্টিতে দেখেন। সারাক্ষণ নিজেকে জাহির করেন যারা এবং প্রতিটি কথার ব্যাঙ্গাত্মক উত্তর দিয়ে নিজেকে স্মার্ট প্রমাণিত করার চেষ্টা করেন যে সব পুরুষ তাদের থেকে নারীরা পারত পক্ষে দূরে থাকতে ভালোবাসেন।

মেয়েলী স্বভাবের পুরুষ

মেয়েলী স্বভাবের পুরুষদেরকে নারীরা একেবারেই ভালোবাসেন না। নারীদের মত হাটা চলা, কথা বলার ধরন এবং মেয়েলী পোশাক, ঘরের মেয়েলী কাজ গুলোর ব্যাপারে অতিরিক্ত আগ্রহ যেসব পুরুষের তাদেরকে নারীরা পছন্দ করেন না একেবারেই। এধরণের পুরুষের স্বভাব বেশ বিরক্ত লাগে নারীদের।

ছিচকাদুনে

ছিচকাদুনে পুরুষদেরকে নারীরা একেবারেই পছন্দ করেন না। নারীরা সবসময়েই পুরুষদের বলিষ্ঠরূপ দেখতে পছন্দ করেন। খুব অল্পতেই ভেঙ্গে পড়েন এবং চোখের পানি ফেলেন যে সব পুরুষ, সে ধরনের পুরুষদেরকে নারীরা ব্যক্তিত্বহীন মনে করে। এধরণের পুরুষদের সান্নিধ্যে নারীরা বেশ বিরক্ত হয়ে যান।