শাকিব অন্য দেশপ্রেমী, তার সঙ্গে কোন ছবি করবো না: নিপুণ

শাকিব অন্য দেশপ্রেমী, তার সঙ্গে কোন ছবি করবো না: নিপুণ

নিউজডেস্ক২৪: ‘শাকিবের সঙ্গে ছবির প্রস্তাব এলেও করবো না। কারণ সে অন্য দেশপ্রেমী। আমি অন্য দেশ থেকে বাংলাদেশে চলে এসেছি। আমি আমার দেশের টাকা অন্য দেশে দিব না। ওর সাথে ছবি করতে গেলে দেখা যাবে পরিচালক-প্রযোজক অন্য দেশ থেকে এসেছে।’

সম্প্রতি আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে এমন কথা বললেন এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম নায়িকা নিপুণ। অনুষ্ঠানের উপস্থাপক পূর্ণিমা তাকে প্রশ্ন করেন, সুপারস্টার শাকিব খানের সঙ্গে তুমি অনেক ছবি করেছো। এখন যদি তার সঙ্গে কাজের প্রস্তাব আসে করবে?’ উত্তরে নিপুণ কথাগুলো বলেন।

২০০৬ সালে ‘পিতার আসন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নিপুণের। ঢালিউড অভিনেতা শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয়ও করেছেন এ অভিনেত্রী।

জীবনের সবচেয়ে ভুল সিদ্ধান্ত কী জানতে চাইলে নিপুণ বলেন, ‘২০০১ সালে আমেরিকায় যাওয়া।’ তবে সেটি কেন ভুল সিদ্ধান্ত ছিল তা জানাতে চাননি নিপুণ।

এছাড়াও নিপুনকে জিজ্ঞেস করা হয় প্রেম করছেন কী না? উত্তরে নিপুন জানান তার স্পেশাল কেউ আছেন। তবে তার নাম বলতে চাননি। উপস্থাপক বার বার প্রশ্ন করেও স্পেশাল কেউ একজনের নাম নিপুণের মুখ থেকে বের করতে ব্যর্থ হন।