সড়ক দুর্ঘটনার শিকার কন্ঠশিল্পী আসিফ আকবর

সড়ক দুর্ঘটনার শিকার কন্ঠশিল্পী আসিফ আকবর

নিউজডেস্ক২৪: শুটিংয়ে গিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ নামের একটি মিউজিক্যাল ফিল্মের শুটিংয়ে যাবার পথে দুর্ঘটনার শিকার হন আসিফসহ সিনেমাটির নির্মাতা, অভিনেত্রী’সহ কয়েকজন।

বাংলাঢোল সূত্রে জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর বিকেলে ‘গহীনের গান’ সিনেমার শুটিং ইউনিট বসিলায় এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার পথে তাদের শুটিংয়ের গাড়িকে প্রচণ্ড জোরে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।

এসময় গাড়িটির ভেতরে ছিলেন গায়ক আসিফ আকবর, মডেল-অভিনেত্রী তানজিকা আমিন, নির্মাতা-লেখক সাদাত হোসাইন, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন। দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় আইনানুগ ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।

গায়ক আসিফ আকবর এখন গান-অভিনয় নিয়ে দারুণ ব্যস্ত। প্রথমবারের মতো চিত্রনায়ক হয়ে বড়পর্দায় আসছেন তিনি। এ কারণে একটু বেশিই পরিশ্রম করছেন এ সময়ের হার্টথ্রব এই গায়ক। তানজিকা আমিনকে নিয়ে পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এর দ্বিতীয় পর্যায়ের শুটিং করছেন আসিফ। এই শিল্পীর গাওয়া নয়টি গানের ওপর ছবিটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

ঈদুল আযহার আগে প্রথম ভাগের কাজ হয়েছে। গত ৮ সেপ্টেম্বর থেকে মোহাম্মদপুরে চলছে দ্বিতীয় ভাগের কাজ। শিগগিরই জানানো হবে অন্য নায়িকার নাম।

প্রসঙ্গত, ‘গহীনের গান’ ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য ঠিক রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।