অভিষেক ম্যাচেই কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

অভিষেক ম্যাচেই কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

নিউজডেস্ক২৪: নতুন মৌসুম খুব বাজে ভাবেই পার করছেন পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। জুভেন্টাসের হয়ে কোনো লিগের অভিষেকেই রাঙাতে পারলেন না সিআর সেভেন। তুরিনের ক্লাবের হয়ে ইউরোপ সেরা প্রতিযোগিতা চ্যাম্পিয়ন্স লিগের অভিষেকেও কেঁদে মাঠ ছাড়তে হলো পাঁচ বারের বর্ষসেরা ফুটবলারকে। জুভেন্টাসের জার্সিতে গতকাল চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হয় রোনালদোর। ভালেন্সিয়ার বিপক্ষে অভিষেক দিনেই লাল কার্ড দেখতে হলো তাকে।

ম্যাচের ২৯তম মিনিটে ভ্যালেন্সিয়ার জেসন মুরিলো রোনালদোর কাছাকাছি থাকার সময় পড়ে যান। খালি চোখে দেখে মনে হয় রোনালদো তাকে ফেলে দেন। এরপর রোনালদো মুরিলোর চুলে হালকা ভাবে ধরেন। যার জন্য রেফারি সরাসরি লাল কার্ড দেখান রোনালদোকে।

এর আগে ইউরোপ সেরা এই লিগে ১৫৩ ম্যাচ খেলেছেন রোনালদো। কিন্তু কখনো লাল কার্ড দেখতে হয়নি তাকে। ১৫৪তম ম্যাচে লিগে নিজের ক্যারিয়ারে প্রথমবারের মত এভাবে মাঠ ছড়তে হয়। লালকার্ড পেয়ে মাঠেই কেঁদে ফেলেন তিনি। কাঁদতে কাঁদতেই মাঠ ছাড়েন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

তবে রোনালদো মাঠ ছাড়ায় বেগ পেতে হয়নি তার দলকে। এক ঘন্টা সময় ১০ জন নিয়ে খেলেও ভালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জিতল জুভেন্টাস। দলের পক্ষে দুই অর্ধে পেনাল্টি থেকে গোল দুটি করেন মিরালেম পিয়ানিচ।