মুশফিকের নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

মুশফিকের নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

নিউজডেস্ক২৪: মুশফিকুর রহিম বাংলাদেশ দলের সেরা ব্যাটসম্যানদের একজন, তিনি উইকেটকিপিং করেন। একটা সময় দলকে নেতৃত্বও দিয়েছেন। তিনি যে লেখাপড়ায় বেশ ভালো, মিডিয়ার কল্যাণে সেই খবরটাও জানা আছে অনেকের। তবে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক নাচ শিখেছেন, এমন খবর কখনও শোনা যায়নি।

তবে যার মধ্যে এত প্রতিভা, তার আবার সব কিছু শিখতে হবে কেন! ভেতর থেকেও তো অনেক কিছু বেরিয়ে আসে। যেমনটা বেরিয়ে এলো এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে শেষ বলে শ্বাসরুদ্ধকর জয়ের পর। শেষ ওভারে ম্যাজিশিয়ান মোস্তাফিজুর রহমানকে নিয়ে পুরো দল যখন উল্লাসে ভাসছে, তখন আলাদা করে নজর কাড়লো মুশফিকের উদযাপন।

শেষ বলে আফগানিস্তানের দরকার ছিল ৪ রান। মোস্তাফিজের দুর্দান্ত ডেলিভারিটি সরাসরি মুশফিকের হাতে যাওয়ার পরই আনন্দে চিৎকার করে উঠলেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। কিছুক্ষণ পরই দেখা গেল তার ব্যতিক্রমী উদযাপন। অনেকটা ডোয়াইন ব্রাভোর 'চ্যাম্পিয়ন ড্যান্সের' মতো নাচতে থাকলেন মুশফিক। হাত পা দুলিয়ে সে কি নাচ!

মুশফিকের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় নেয়নি। এবারই অবশ্য প্রথম নয়। এর আগেও একবার মুশফিকের এমন নাচের দেখা মিলেছিল। তবে সেটা ছিল দলের বিখ্যাত 'নাগিন ড্যান্স'-এর আদলে। সেবার শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ জিতিয়ে ব্যাট প্যাড পড়ায় অবস্থায়ই সাপের মতো ফনা তুলে নাচ দেখিয়েছিলেন মুশফিক। সেই নাচটিও সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন তুলেছিল।