জন্মদিনেও ব্যস্ত অপু বিশ্বাস

জন্মদিনেও ব্যস্ত অপু বিশ্বাস

নিউজডেস্ক২৪: আজ ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বক্স অফিসে ‘ঢালিউড কুইন’ খ্যাত অপু বিশ্বাসের জন্মদিন। নিজের জন্মদিনেও কাজে ব্যস্ত থাকবেন তিনি।

জন্মদিনে বিশেষ কোন পরিকল্পনা আছে কিনা এ বিষয়ে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, বিশেষ কোনো পরিকল্পনা না থাকলেও আজও কাজের মাঝে ব্যস্ত থাকতে হবে। আজ রাজধানীর একটি মিলনায়তনে আমি আর ফেরদৌস ভাইয়ের ডুয়েট পারফরমেন্স আছে। ওইটা শেষ করবার পর জন্মদিন উপলক্ষ্যে আমার ফ্যান ফলোয়ারদের আয়োজনে একটি অনুষ্ঠানে অংশ নিবো। এই করেই মোটামুটি দিন কাটবে’।

জয়কে নিয়ে বিশেষ কোন পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ‘জয়কে নিয়ে বিশেষ পরিকল্পনা বলতে গতকাল রাতে সোহাগের আয়োজনে জন্মদিনের প্রথম কেক কাটি। অনুষ্ঠান শেষে বাসায় এসে দেখি জয় আমার জন্য কেক আনিয়েছে। সেখানে লেখা ছিল ‘হ্যাপি বার্থডে টু মাম্মি’। যা আমাকে রীতিমতো চমকে দিয়েছে। আর জয়কে নিয়ে বিশেষ পরিকল্পনা বলতে সামনে সিঙ্গাপুরে একটি শো ও পূজায় বেশ খানিকটা সময় আমরা মা-ছেলে একসাথে কাটাবো।

সবশেষে অপু বিশ্বাস বলেন, আমি মনে করি জন্মদিনে আমার ভক্ত দর্শকের শুভেচ্ছা, ভালোবাসাই আমার জন্য সবথেকে বড় উপহার। আমি আমার সকল ভক্তদের কাছে আজকের এই দিনে একটা কথাই বলবো, আপনারা আমার জন্য ও জয়ের জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন। আপনাদের ভালোবাসা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।

প্রসঙ্গত, ২০০৪ সালে আমজাদ হোসেনের পরিচালনায় ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু হয় অপু বিশ্বাসের। এ ছবিতে প্রধান চরিত্র না পেলেও এর দুবছর পর ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় শুরু করেন অপু বিশ্বাস। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর একে একে উপহার দেন ব্যবসা সফল ছবি ‘চাচ্চু’, ‘দাদি মা’, কথা দাও সাথী হবে’, ‘মনে প্রাণে আছো তুমি’ ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘পিতার আসন’, ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’, ‘রাজনীতি’ ‘পাঙ্কু জামাই’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, তোমার জন্য মরতে পারি’ ইত্যাদি।