ক্যান্সারে আক্রান্ত শিশুটির স্বপ্ন পূরণ করলেন সালমান!

ক্যান্সারে আক্রান্ত শিশুটির স্বপ্ন পূরণ করলেন সালমান!

নিউজডেস্ক২৪: ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে এক শিশু চিকিৎসা নিচ্ছে। ছোট্ট শিশুটির ইচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানকে সরাসরি দেখার। তার এই স্বপ্ন পূরণ করতে ছেলেটির এক আত্মীয় ছুঁটে যান সালমানের কাছে। 

গোবিন্দ জানান, তার এক আত্মীয়ের ছেলে ক্যান্সারে আক্রান্ত। মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে সে ভর্তি আছে। শিশুটি সালমনের বিরাট ভক্ত। এক বার যদি ‘ভাইজান’ তাকে দেখতে যেতেন।

অনুরোধ পেয়েই হাসপাতালে ছুটে যান ভাইজান। ক্যান্সারে আক্রান্ত ওই শিশুটির সঙ্গে দেখা করেন এবং বেশ কিছুক্ষণ তার সঙ্গে কাটান। হাসপাতালের বেডে শিশুটিকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সালমান। শিশুটির পাশে বসে মুখে হাসি ফোটানোর নানা রকম চেষ্টা করতে শুরু করেন। শেষমেশ ছেলেটির মুখে হাসি ফোটাতে সমর্থ হন সালমান। শুধু তাই নয় হাসপাতালটির অন্য বাচ্চাদের সঙ্গেও সময় কাটিয়েছেন এই তারকা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ক্যান্সারে আক্রান্ত শিশুটির সঙ্গে সালমানকে সময় কাটাতে দেখা গেছে। একপর্যায়ে তাকে মাথা নিচু করে চোখের পানি মুছতে দেখা যায়।

ইনস্ট্রাগ্রামে ভিডিওটি শেয়ার দেয় সালমান খানের এক ভক্ত।

এরপরই বিষয়টি সবার নজরে আসে। সালমানের এমন মহানুভবতার কারণে প্রশংসা করে ভিডিওটি সবাই শেয়ার দিতে শুরু করেন। তবে সমাজসেবামূলক এই ধরণের কাজ অনেকটা আড়ালেই করতে পছন্দ করেন ‘সুলতান’খ্যাত এই তারকা।