মায়ের সামনেই জীবন্ত পুড়িয়ে মারা হলো তাদের

মায়ের সামনেই জীবন্ত পুড়িয়ে মারা হলো তাদের

নিউজডেস্ক২৪: কথায় আছে, মানুষের কাজ অনেক সময় পশুত্বকেও হার মানায়। এই কথাই যেন  আবারো প্রমাণিত হলো। মা কুকুরের সামনেই তার চার শাবককে জীবিত পুড়িয়ে মারল দুর্বৃত্তরা।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া খবরে বলা হয়, গত শনিবার ভারতের হায়দরাবাদের গণেশ নগর এলাকায় এ ঘটনা ঘটে। পুরো ঘটনার ধরা পড়েছে ক্লোজড সার্কিট ক্যামেরায় (সিসিটিভি)।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, শাবকদের জীবিত জ্বলতে দেখে প্রথমে চিৎকার করছে তাদের অসহায় মা।  বাঁচানোর চেষ্টা করছে সদ্যোজাতদের।  তবে তাতে ব্যর্থ হওয়ার পর বুক ফাটা কান্নায় ভেঙে পড়েছে সেই সারমেয়।  মৃত শাবকদের দেহের পাশে তাকে কাঁদতে দেখা গিয়েছে।

এই ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর জ্বলে ওঠে ক্ষোভের আগুন।  অবিলম্বে দোষীদের শাস্তির দাবিতে সোচ্চার হয় নেটিজেনরা।  স্থানীয়রা পশু অধিকার সংস্থা এলাকায় পৌঁছানো পর্যন্ত একটি শাবকের শরীরে প্রাণ ছিল।  সঙ্গে সঙ্গে তাকে নিয়ে পশু হাসপাতালে ভর্তি করা হলেও শেষরক্ষা হয়নি।

এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করে ‘পিপলস ফর অ্যানিম্যালস’-এর কর্মীরা। এরপরই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।  সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে।