‘আমার স্ত্রী সত্যিই দারুণ’

‘আমার স্ত্রী সত্যিই দারুণ’

নিউজডেস্ক২৪: শেষমেশ পপস্টার জাস্টিন বিবার মডেল হেইলি বাল্ডুইনের সঙ্গে নিজের বিয়ের খবর স্বীকার করলেন। হেইলির সঙ্গে ছবি দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, আমার স্ত্রী সত্যিই দারুণ।

চলতি বছরের জুলাই মাসে এই দম্পতির এনগেজমেন্ট হওয়ার খবর জানা গিয়েছিল। হাতে হাত রেখে দু’জনের ঘুরে বেড়ানোর ছবিটা ইন্টারনেটে শেয়ার হওয়ার পর হেইলির হাতের বড় আংটিটা দেখে ইন্টারনেটে কমবেশি সকলেই আপ্লুত।

‘স্ত্রী, তুমি সত্যি বলছ?’ এবং ‘ওএমজি, তোমরা বিবাহিত?’ ইত্যাদি কমেন্টে ভরে গেছে তাদের ছবির কমেন্ট সেকশন।

হেইলির সঙ্গে নিজের সম্পর্কের কথা ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করার কয়েক মাসের মধ্যেই ওই দম্পতিকে লস অ্যাঞ্জেলসে ম্যারেজ রেজিস্টারের অফিসের বাইরে দেখা যায়, যা নিয়ে সেই সময় জোর গুঞ্জন শুরু হলেও নিজেদের বিয়ে নিয়ে তখন তারা কেউই মুখ খুলেননি।

২১ বছরের হেইলিকে ২৪ বছরের জাস্টিন বাহামাসের একটা রিসোর্টে ডিনার করতে গিয়ে বিয়ের প্রস্তাব দেন এবং তার তিনদিন পর তারা নিজেদের এনগেজমেন্টের আনুষ্ঠানিক ঘোষণা করেন। একটা বড় পোস্ট করে জাস্টিন লেখেন তিনি হেইলিকে কতটা ভালোবাসেন এবং সব সময় তিনি হেইলিকে সব কিছুর আগে গুরুত্ব দেবেন।

কানাডা নিবাসী গায়ক জাস্টিন বিবার বেবি, বয়ফ্রেন্ড, সরি, লেট মি লাভ ইউ ইত্যাদি গানের জন্য খ্যাত। তার শেষ অ্যালবাম পারপোস যা ২০১৫ সালে মুক্তি পেয়েছে।