বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নিউজডেস্ক২৪: বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন গ্রেডে ১৩টি শূন্য পদে সর্বমোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

সহকারী পরিচালক (প্রশিক্ষণ), মূল্যায়ন কর্মকর্তা, গবেষণা কর্মকর্তা, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, নিম্নমান সহকারী, কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডাকরুম সহকারীসহ বিভিন্ন পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

তেরোটি পদে সর্বমোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লোকপ্রশাসন/ রাষ্ট্রবিজ্ঞান/ অর্থনীতি/ সমাজবিজ্ঞান/ আন্তর্জাতিক সম্পর্ক/ গণযোগাযোগ ও সাংবাদিকতা/ নৃবিজ্ঞান/পপুলেশন সায়েন্স/ পিস অ্যান্ড কনফ্লিক্ট/ উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ/ ডেভেলপমেন্ট স্টাডিজ/ ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর/ স্নাতক পাসসহ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবে। আবেদনের জন্য স্নাতকে/ স্নাতকোত্তরে ন্যূনতম দ্বিতীয় বিভাগ থাকতে হবে। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন আবশ্যক। সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৬ নভেম্বর, ২০১৮ তারিখে ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ন্যূনতম ৮,৮০০ থেকে অনূর্ধ্ব ৫৩,০০০ টাকা বেতন-ভাতা দেওয়া হবে। সঙ্গে অন্য সব সরকারি সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://bpatc.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান প্রক্রিয়া শুরু হয়েছে ২ ডিসেম্বর, ২০১৮ তারিখ সকাল ১০টা থেকে, যা চলমান থাকবে আগামী ১৭ ডিসেম্বর, ২০১৮ বিকেল ৫টা পর্যন্ত।