‘ভোটকেন্দ্র পাহারা দিতে হবে’

‘ভোটকেন্দ্র পাহারা দিতে হবে’

নিউজডেস্ক২৪: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ভোটকেন্দ্র পাহারা দেয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। বুধবার (৫ ডিসেম্বর) বিকেলে পুরানো পল্টনে জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি এ আহ্বান জানান।

ড. কামাল হোসেন বলেন, আমরা দীর্ঘদিন ধরে গণতন্ত্রহীন অবস্থায় আছি। এই ঘটতি পূরণের জন্য আমরা এবার শত প্রতিকূলতার মধ্যেও নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, ১০ বছর পর একটি গুরুত্বপূর্ণ নির্বাচন হতে যাচ্ছে। এজন্য নির্বাচনের দিন দেশবাসীকে একটা দিন ভোটকেন্দ্র পাহারা দিতে হবে।

ভোটের দিন সকাল সকাল কেন্দ্রে গিয়ে লাইনে দাঁড়াতে হবে। আশপাশের সবাইকে নিয়ে ভোট দিতে যেতে হবে। এ নির্বাচনের মাধ্যমে জনগণ যেন তাদের মালিকানা ফিরে পায় সেই ব্যবস্থা করতে হবে, যোগ করে কামাল হোসেন। নির্বাচনে গণমাধ্যমের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, কোথাও কোনো সমস্যা হলে সেটা গণমাধ্যম সবাইকে জানিয়ে দেয়। আপনারা এনির্বাচনেও সেটা করবেন। পুলিশের ব্যাপারে আপনারা বিশেষভাবে খেয়াল রাখবেন। আপনাদেরও পাহারাদারের ভূমিকায় থাকতে হবে।

তিনি বলেন, এই নির্বাচনের মাধ্যমে দেশের জনগণের মালিকানা প্রতিষ্ঠিত করতে চাই। মানুষ যে দেশের মালিক সেই মালিকানাটা প্রতিষ্ঠিত হওয়া উচিৎ।