আপিল করেও বৈধতা পেলনা হিরো আলম

আপিল করেও বৈধতা পেলনা হিরো আলম

নিউজডেস্ক২৪: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপিল করেও মনোনয়নের বৈধতা পেলনা আলোচিত অভিনেতা হিরো আলম। তিনি বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করতে চেয়েছিলেন। এর ফলে নির্বাচনে দাঁড়ানো হচ্ছে না তার।

আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) নির্বাচন ভবনে ৪৩ নম্বর সিরিয়ালে হিরো আলমের প্রার্থিতা ফিরে পাওয়ার আবেদনের শুনানি হয়। এ সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন। নিজের প্রার্থিতা পক্ষে যুক্তি তুলে ধরেন।

তবে শুনানি শেষে প্রার্থিতা বাতিলের বিরুদ্ধে হিরো আলমের আপিল নামঞ্জুর করেছে নির্বাচন কমিশন (ইসি)। এখন প্রার্থিতা ফিরে পেতে চাইলে হিরো আলমকে হাইকোর্টে আপিল করতে হবে।

এর আগে জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়নপত্র জমা দেন তিনি। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের ঘোষণা দেন। এরপর সোমবার নির্বাচন কমিশনে প্রার্থিতা ফিরে পেতে আপিল করেন। কিন্তু আপিলের রায়ে হিরো আলমের প্রার্থিতা বাতিল হয়ে গেল।

এ প্রসঙ্গে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মনোনয়নপত্র বাতিলের পেছনে কোনো কারণ নেই। ষড়যন্ত্রকারীরা আমাকে এমপি হতে দেবে না।