1393 কাভার্ডভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ১, আহত ১০

রবিবার, ২৩ জানুয়ারি ২০২১। ৯ মাঘ ১৪২৮। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

কাভার্ডভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ১, আহত ১০

কাভার্ডভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ১, আহত ১০

নিউজডেস্ক২৪: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সিমেন্টবোঝাই কাভার্ডভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাসের সুপারভাইজার রিপন মিয়া (২২) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন নারী শিশুসহ কমপক্ষে ১০ জন। তাদেরকে শ্রীনগর উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পুরাতন ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- নুপুর রানী (৩১), সুপ্রিম (২), মোহাম্মদ মিল্টন (৩২), মিলন হোসেন (২৫) ও দুলাল (৩৭), মিরাজ হোসেন (২৮), ইমরান হোসেন (৩০), রাকিব ফরাজী (১৯), শিবসংকর (৩০) এবং তার স্ত্রী সাথি (১৭)।

দেওয়ান আজাদ হোসেন নামে শ্রীনগর ফায়ার স্টেশনের এক কর্মকর্তা জানান, মেঘনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে মাওয়া ঘাটের দিকে যাচ্ছিল। এ সময় বাসটি অতিরিক্ত গতিতে চলছিল। সকাল ৮টার দিকে শ্রীনগর উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্টবোঝাই একটি কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় বাসের সামনের অংশ। এতে 
ঘটনাস্থলেই মারা যান বাসের সুপারভাইজার রিপন মিয়া। সংঘর্ষে কাভার্ডভ্যানের পেছনের অংশ বেশ কিছুটা দেবে যায়। ১০ যাত্রীকে উদ্ধার করে আহত অবস্থায় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড. রেজাউল জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ৭ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাদের ৭ জনের অবস্থা গুরুতর ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।