স্মার্টফোন মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার

স্মার্টফোন মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার

নিউজডেস্ক২৪: আগামী বৃহস্পতিবার (১০ জানুয়ারি) থেকে ঢাকায় শুরু হচ্ছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। এক্সপো মেকারের আয়োজনে এই মেলা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  (বিআইসিসি) চলবে।

মেলায় দেশ-বিদেশের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান সর্বাধুনিক প্রযুক্তির ফোন ও ট্যাব বিক্রি ও প্রদর্শন করবে। মেলা উপলক্ষে থাকছে ছাড় ও অফার।

আজ ৭ জানুয়ারি  সোমবার ঢাকার একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে মেলার বিস্তারিত তথ্য জানান, এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান। এসময় মেলার স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় জানানো হয় ১০ জানুয়ারি সকাল ১০টা মেলা শুরু হবে। এদিন বিকাল তিনটায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন  ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার এবং আইসিটি  প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় অংশ নিচ্ছে স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, উইমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকম।

মেলায় অংশ গ্রহনকারী ব্রান্ডগুলো বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে । এছাড়াও মেলা উপলক্ষে বেশ কিছ নতুন মডেলের স্মার্টফোন উম্মোচন করা হবে। বিশেষ ছাড়ে পাওয়া যাবে মোবাইল ও ট্যাবের বিভিন্ন অ্যাক্সেসরিজও।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রতিবারের মত এবারও স্কুল, কলেজপড়ুয়া শিক্ষার্থী ও প্রতিবন্ধিরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন। অন্যদের ২০ টাকা লাগবে। প্রতিদিন সকাল ১০ টাকা থেকে শুরু হয়ে মেলা চলবে রাত আটটা পর্যন্ত।