মাশরাফিকে কৃতিত্ব দিলেন তামিম

মাশরাফিকে কৃতিত্ব দিলেন তামিম

নিউজডেস্ক২৪: এবারের বিপিএলে শুরুর দিকে নিজেকে মেলে ধরতে পারেননি তামিম। তবে ধীরে ধীরে নিজের আসল রূপটা দর্শকদের কাছে তুলে ধরেন। আর এতেই হাতে চলে আসে স্বপ্নের শিরোপা। ফাইনালে ঢাকা ডায়নামাইসকে ১৭ রানে হারিয়ে শিরোপা জিতে নেয় কুলিল্লা।

জাতীয় দলের এই ড্যাশিং এই ওপেনার ৬১ বলে ১৪১ রানের ক্যারিয়ার সেরা টি-টোয়েন্টি ইনিংস খেলে ফাইনালের সেরা খেলোয়াড় হয়েছেন।

ম্যাচ শেষে শুক্রবার সংবাদ সম্মেলনে তামিম বলেন, 'ম্যাচ শুরুর আগে টেনশনে ছিলাম। আমি মাশরাফি ভাইয়ের কৌশল অবলম্বন করেছি। মাশরাফি ভাইয়ের মনে কি আছে আমি জানি না তবে উনি সব সময়ই বলেন আমি জিতব আমি জিতব। উনার থেকেই কপি করা। টুর্নামেন্ট শুরুর দিন থেকেই আমার বিশ্বাস ছিল আমরা জিতবো। আমি নিজেও বিশ্বাস করতে পারতেছি না কেমন করে এমন একটা ইনিংস খেললাম। তবে আমি খুবই পজিটিভ ছিলাম।’

অন্যদিকে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব বলেন, ‘আমাদের কিছু ভুলের কারণে ম্যাচটা হেরেছি। ভালো শুরু করার পরও তা ধরে রাখতে পারিনি। এখান থেকেই শিক্ষা নিয়ে ভবিষ্যতে যেন আরও ভালো করতে পারি সেই দিকেই মনোযোগী হতে হবে।’

বিপিএল শেষে এবার শুরু নিউজিল্যান্ড সফরের প্রস্তুতি। সাকিব, তামিম, রুবেলসহ বাকি ক্রিকেটাররা শনিবার নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে।