একসঙ্গে জাপান যাচ্ছেন প্রভাস ও আনুশকা!

একসঙ্গে জাপান যাচ্ছেন প্রভাস ও আনুশকা!

নিউজডেস্ক২৪: প্রভাস-আনুশকা অভিনীত পরিচালক এস এস রাজামৌলির ছবি ‘বাহুবলী’ সারা বিশ্বের বিভিন্ন দেশে প্রশংসিত হয়েছে। সিনেমাটি বক্স অফিসেও সুপার হিট। এদেশের বহু ছবির রেকর্ড ভেঙেছে ‘বাহুবলী-২’। তবে এই সিনেমার দৌলতে জনপ্রিয়তার শিখরে উঠে এসেছেন যে দুই তারকা তারা হলেন প্রভাস ও আনুশকা শেঠি।

আগামী ২ মার্চ জাপানে প্রদর্শিত হতে চলেছে ‘বাহুবলী’। যার জন্য প্রভাস ও আনুশকা দুজনেই জাপানে উড়ে যাচ্ছেন বলে খবর। আর খুব স্বাভাবিকভাবেই প্রভাস-আনুশকা জুটির জাপান সফর ঘিরে উচ্ছ্বাসিত ভক্তরা।

তারা সকলেই সবসময়ের জন্য এই জুটিকে একসঙ্গেই দেখতে চান। এমনকি ফের কবে সিনেমার পর্দায় এই জুটিকে একসঙ্গে দেখা যাবে এখন সেই অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।

শেষবার রাজস্থানের জয়পুরে ঘটা করে আয়োজিত পরিচালক রাজামৌলির ছেলে এস এস কার্তিকেয়র বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল প্রভাস-আনুশকাকে। এস এস কার্তিকেয়র বিয়ের অনুষ্ঠান চলাকালীন আনুশকাকে প্রভাসের পাশেই দাঁড়িয়ে বিয়ে দেখতে দেখা যায়। দুজনকে চুপি চুপি কতাবার্তা বলতেও দেখা যায় সেখানে।

সিনেমার পর্দার বাইরে প্রভাস-আনুশকার গোপন প্রেমের গুঞ্জন শোনা যায় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে। যদিও দুজনের কেউই তাদের সম্পর্ককে নিছকই ভালো বন্ধু বলেই দাবি করে এসেছেন। যদিও ভক্তদের দাবি ‘ডাল মেয়ে কুছ কালা হ্যায়’।

তাদের প্রশ্ন প্রভাস-আনুশকা দুজনের কেউই কেন সাত পাকে বাঁধা পড়ছেন না?

প্রসঙ্গত, বহুবার প্রভাসের বিয়ের কথা শোনা গেলেও তিনি এখন পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেননি।

অন্যদিকে আনুশকাও এখন সিঙ্গল। কিন্তু কেন? এপ্রশ্নের জবাব কারোর কাছেই নেই।