মাহিয়া মাহির সংসারে ভাঙনের গুঞ্জন!

মাহিয়া মাহির সংসারে ভাঙনের গুঞ্জন!

নিউজডেস্ক২৪: ঢালিউডের আলোচিত নায়িকা মাহির সংসারে ভাঙনের গুঞ্জন উঠেছে। বিয়ের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীকে নিয়ে বেশ আলোচনায় ছিলেন মাহি।

বিয়ের ছবি, গায়েহলুদের ছবি, মধুচন্দ্রিমার ছবি থেকে শুরু করে স্বামীকে নিয়ে শ্যুটিং স্পটের ছবিও ফেসবুকে আপ করতে দেখা যায়। তারা যেখানেই যেতেন ছবি তুলে ফেসবুকে দিতেন। রোমান্টিক স্ট্যাটাস দিয়ে জানান দিতেন দাম্পত্য জীবন সুখেই কাটছে।

কিন্তু সাম্প্রতিক সময়ে মাহিকে কোথাও দেখা যাচ্ছে না। বলা যায় অন্তরালে চলে গেছেন। সব জায়গায় ঘুরপাক খাচ্ছে মাহির সঙ্গে স্বামী অপুর সম্পর্ক ভালো যাচ্ছে না। ভাঙনের সুর বেজে উঠছে। তাই স্বামীর সঙ্গে তাকে আর একসঙ্গে দেখা যাচ্ছে না। এমনকি মিডিয়ার কোনো কার্যক্রমেও তার উপস্থিতি নেই।

চারদিকে বিয়ে ভাঙনের গুঞ্জন যখন উঠেছে তখন মাহিয়া মাহি এর জবাবে বলেন, আমাদের সংসার ভাঙছে না। অপুর সঙ্গে একসঙ্গেই আছি। বিচ্ছেদের যে খবর ছড়ানো হচ্ছে সেটি নিছকই গুঞ্জন।

তিনি বলেন, অপুর সঙ্গে মাত্রই সিলেট ট্যুর শেষ করে ঢাকায় ফিরছি।

স্বামীর সঙ্গে কোনো ছবি ফেসবুকে দিচ্ছেন না কেন, এমন প্রশ্নে মাহি বলেন, ‘তার সঙ্গে কিছুটা অভিমান আছে। ফলে আগের মতো ছবি পোস্ট দেওয়া হয় না।

অভিমানের বিষয়টি স্বীকার করে মাহি বলেন, ‘আগে আমি অপুর সঙ্গে ছবি পোস্ট করেছি। অনেক রোমান্টিক স্ট্যাটাস দিয়েছি। কিন্তু অপু এ বিষয়ে খুব একটা আগ্রহী নয়। সে আমাকে নিয়ে তোলা কোনো ছবি খুব একটা ফেসবুকে দেয় না। তেমন রোমান্টিক পোস্টও দেয় না। তাই আমি অপুকে বলেছি- যতদিন তুমি আমার সঙ্গে তোলা ছবি ফেসবুকে দেবে না কিংবা রোমান্টিক পোস্ট দেবে না, ততদিন আমি তোমার সঙ্গে কোনো ছবি ফেসবুকে দেব না। ঘটনা এই।’