মঞ্চ ভেঙে পড়ে গেলেন নুসরাত!

মঞ্চ ভেঙে পড়ে গেলেন নুসরাত!

নিউজডেস্ক২৪: নির্বাচনী প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে পড়ে গেলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তবে এ ঘটনায় কেউ বড় ধরনের কোনো আঘাত পায়নি।

বুধবার পশ্চিমবঙ্গের গোয়ালতোড়ের জোগারডাঙায় এ ঘটনা ঘটে।

শুধু অভিনেত্রী নুসরাত নয় এই প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে পড়ে বেশ কয়েকজন তৃণমূল কর্মী।

জানা গেছে, তৃণমূল প্রার্থী নুসরাতসহ বেশ কয়েকজন ঝাড়গ্রামে প্রচারের সময় জোগারডাঙার মাঠে সভা মঞ্চে ওঠেন। প্রচুর তৃণমূল কর্মী-সমর্থক এক সঙ্গে মঞ্চে উঠলে তা ভেঙে নুসরাতসহ অনেকেই পড়ে যান। তবে এ ঘটনায় বড় ধরনের কোনো সমস্যায় পড়েনি কেউ।

এ বিষয়ে অভিনেত্রী নুসরাত বলেন, সেলফি তোলার জন্য অনেকে মঞ্চে উঠে পড়েন। সেই কারণে মঞ্চ ভেঙে যায়। তবে দলের কেউ আহত হননি।

এর আগে ২০০৪ সালের ৯ আগস্ট ভারত ছাড়ো আন্দোলন দিবস উপলক্ষে যাত্রা ময়দানে সিপিএমের অপশাসনের বিরুদ্ধে মমতার জনসভার আয়োজন করা হয়েছিল। সভা চলাকালীন মঞ্চ ভেঙে আহত হয়েছিলেন তৃণমূলের এই নেত্রী।

বর্তমান নুসরাত সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাট লোকসভা কেন্দ্রের একজন প্রার্থী।

নুসরাত জাহান বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। তার প্রথম অভিনীত চলচ্চিত্র রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু। এই চলচ্চিত্রে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন।

এই ছবিটি এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়। এরপর তিনি খোকা 8২০, খিলাড়ি চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রতিটি ছবিই এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়।

এরমধ্যে রাজিব বিশ্বাস পরিচালিত অভিনেতা দেবের বিপরীতে অভিনীত খোকা ৪২০ চলচ্চিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়। এই ছবিতে আরও ছিলেন শুভশ্রী গাঙ্গুলী।