আমি যেমন, তেমনই থাকতে চাই: রচনা

আমি যেমন, তেমনই থাকতে চাই: রচনা

নিউজডেস্ক২৪: বহুদিন ধরে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের জীবন নাকি সম্পর্ক নিয়ে টানাপড়েন চলছে। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে সে কথা।

একটা সময় ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে তার সঙ্গে সম্পর্কে গড়ে উঠেছিল ওড়িয়া সুপারস্টার সিদ্ধান্ত মহাপাত্রের। ২০০৪ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। ২০০৭ সালে প্রবাল বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রচনা। তাদের এক পুত্রসন্তানও রয়েছে।

একটা সময় হাতে সেভাবে ছবি ছিল না। সেই সঙ্গে বৈবাহিক সম্পর্কটাও টিকল না। তবে টেলিভিশনে রচনা বন্দ্যোপাধ্যায় আসতেই চূড়ান্ত সফল। বেশ কয়েকটি ভাষার ছবিতে চুটিয়ে কাজ করেছেন রচনা। এখন তিনি বাংলা ইন্ডাস্ট্রির মোস্ট সাকসেসফুল হোস্ট।

ছেলে-সংসার, নিজের কাজ, বন্ধু-বান্ধব সব নিয়ে নিজেকে বেশ গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী। তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে কয়েকটি লাইন লিখেছেন। তা নিয়ে জল্পনা চরমে উঠেছে।

সেখানে তিনি লিখেছেন, আমার জীবন পারফেক্ট নয়। কিন্তু আমি আমার যা রয়েছে, তাকে আমি ভালোবাসি।

আরও একটি পোস্টে লিখেছেন, দিনের শেষে আমি একজন ভাল নারী। আমি সম্পূর্ণ নিখুঁত নই। কিন্তু আমার উদ্দেশ্য ভালো। আমার হৃদয় স্বচ্ছ এবং আমি আমার যা আছে আমি তাকে ভালোবাসি এবং আমি যেমন, তেমনই থাকতে চাই।

অভিনেত্রীর কারিশমায় মুগ্ধ সকলে। তাকে আদর্শ করে এগিয়েও যাচ্ছেন বাংলার প্রচুর মহিলা। কিন্তু তিনি এমনটা হঠাৎ করে কেন লিখলেন! উঠছে প্রশ্ন।