আবারও তেলেগু ছবিতে বাংলাদেশের মেঘলা!

আবারও তেলেগু ছবিতে বাংলাদেশের মেঘলা!

নিউজডেস্ক২৪: ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘নবাব’ নামের এ দুটি যৌথ প্রযোজনার (বাংলাদেশ ও ভারত) ছায়াছবিতে অভিনয় করে সাড়া ফেলেছিলেন বাংলাদেশের মেয়ে মেঘলা মুক্তা। আবেদনময়ী এবং স্বরূপের অভিনয় শৈলীতে অল্প সময়েই দর্শক হৃদয়ে অবস্থান তৈরি করে নেন মেঘলা। তবে গেল বছর দেশের গন্ডি পেরিয়ে তেলেগু ছবিতে অভিষেক ঘটান তিনি।

জানা যায়, ‘সাকালাকালা ভাল্লাবুডু’ নামে তেলেগু ছবিটি চলতি বছরের ১ ফেব্রুয়ারি মুক্তি পায় ভারতে। প্রথম ছবিতেই সেখানকার নির্মাতাদের নজরে এসেছেন মেঘলা মুক্তা। ফলে চুক্তিবদ্ধ হন নতুন আরেকটি ছবিতেও। এবার তিনি জানালেন নতুন ছবির খবর। নতুন এ ছায়াছবির নাম ‘ইয়্যারা চ্যারা’।

এর মধ্যে শুটিংও শুরু হয়েছে। ভৌতিক গল্পের এই ছবির নিজের অংশের বেশির ভাগ কাজ শেষ করে সম্প্রতি বাংলাদেশ ফিরেছেন মেঘলা। সুমন ভেনকাটাডরি পরিচালিত এ ছবিটিতে মেঘলা’র নায়ক হিসেবে আছেন শ্রীকান্ত।

মেঘলা বলেন, নতুন কাজটি নিয়ে দারুণ আশাবাদী আামি। এটির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী সুমন ভেনকাটাডরি আমার অভিনয়ে বেশ খুশি। হায়দারাবাদের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করেছি। আমার সঙ্গে নায়ক হিসেবে থাকছেন শ্রীকান্ত। তেলেগু ইন্ডাস্ট্রিতে খুব দ্রুত নিজের অবস্থান শক্ত করতে পারবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন মেঘলা মুক্তা।