তামিমের সঙ্গে সম্পর্কে ফাটল, বাগদান ভাঙল পরীমণির!

তামিমের সঙ্গে সম্পর্কে ফাটল, বাগদান ভাঙল পরীমণির!

নিউজডেস্ক২৪: দুই বছর প্রেম করার পর সম্প্রতি চিত্রনায়িকা পরীমনি ও বিনোদন সাংবদিক তামিম হাসানের মধ্যে বাগদান সম্পন্ন হয়। সামনে যেকোনো ১৪ এপ্রিল তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা্ তবে হঠাৎ করেই বিষয়টি আর না এগনোর ইঙ্গিত দিয়েছেন পরী।

চলচ্চিত্রাঙ্গনে কান পাতলেই শোনা যায়, পরীমনি আর তামিমের বাগদান নাকি ভেঙে গেছে। তাঁদের ঘনিষ্ঠজনেরা বলছেন, প্রায় দেড় মাস হলো তাঁদের সম্পর্ক শেষ হয়ে গেছে।

এক সাক্ষাৎকারে পরীমনির কাছে জানতে চাওয়া হয়েছিলে তামিমের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে গেছে কিনা? জাবাবে তিনি বলেছেন, সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়।

প্রায় দেড় মাস ধরে আলাদা থাকার বিষয়ে পরী বলেন, একসঙ্গে তো ছিলামই না, আলাদা হওয়ার কী আছে! কাজের সঙ্গেও যোগাযোগ দুবছর অফ রেখেছিলাম। তার চেয়ে নিশ্চয়ই এই প্রেমবিষয়ক ব্যাপারটা বেশি গুরুত্বপূর্ণ না। অন্তত আমি সেটাই বিশ্বাস করি।

পরী আরও বলেন, আমি বাগদানের সময়ই আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ের দিন ঠিক করে রেখেছিলাম। তবে বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। বরং গোষ্ঠী মেনটেইন করার যে বিশাল হিসাব আছে, সে বিষয়ে আমি ভীষণ অপরিপক্ব। তবে সময় কথা বলবে। এটুকুই বলতে চাই।

কিন্তু দুজনের মধ্যে সম্পর্কের ফাটল ধরার কারণ একা বলতে রাজি নন পরী। তিনি বলেন, আমি এটা একা বলতে পারব না। তাহলে দুজনকেই বলতে হবে। একতরফা বলা ঠিক হবে না। শুধু যেটুকু না বললেই নয়, সেটা হলো আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।