অভিনয় থেকে আপাতত বিরতিতে আছি: নওশীন

অভিনয় থেকে আপাতত বিরতিতে আছি: নওশীন

নিউজডেস্ক২৪: ছোট পর্দার জনপ্রিয় তারকা অভিনেত্রী নওশীন নাহরিন মৌ। দীর্ঘদিন থেকে শোবিজে পথ চলা তার। হঠাৎ করেই দীর্ঘদিনের ক্যারিয়ার ছেড়ে দেওয়ার বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হয়।

গণমাধ্যমে তাকে নিয়ে সংবাদ প্রকাশ হয় ওমরা হজ পালন করে আসার পর অভিনয় ছেড়ে দিয়েছেন তিনি। কিন্তু বিষয়টি নিয়ে এই অভিনেত্রী বলেছেন অভিনয় ছাড়িনি আপাতত বিশ্রামে আছি।

এ প্রসঙ্গে নওশীন বলেন, আমি ওমরা হজ করার আগে থেকে অভিনয় থেকে অনেকটা দূরে। ব্যক্তিগত কাজে ব্যস্ত ছিলাম। আমি কেন অভিনয় ছাড়ব! আমার প্রযোজনায় প্রতিষ্ঠান থেকে নতুন কাজের পরিকল্পনা চলছে। খুব শিগগিরই কাজ শুরু করব। আমি কিছুটা সময় বিরতি নিয়েছি।

তিনি আরো বলেন, আমি অভিনয় থেকে আপাতত বিরতিতে আছি। মানুষের বিশ্রামের প্রয়োজন আছে। সেই বিশ্রামের জয়গায় আছি। বিরতিতে থাকলেও আমার ভক্তরা নিয়মিত উপস্থাপনায় পাবেন। বর্তমানে দেশের বাইরে আছি ইউটিউবের কন্টেনের জন্য।

নওশীন অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে টক শো, ভাষা পেল ভালবাসা, জয়িতার জন্য, নিউইয়র্ক, আপদ, হঠাৎ দেখা, ছায়া আবৃতা ইত্যাদি। এদিকে নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ নামের একটি ধারাবাহিক নাটকে নওশীন সর্বশেষ অভিনয় করেন।