আত্মহত্যা করার হুমকি দিলেন সোনাক্ষী!

আত্মহত্যা করার হুমকি দিলেন সোনাক্ষী!

নিউজডেস্ক২৪: সোনাক্ষী সিনহা বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে শত্রুঘ্ন কন্যার। যে ছবিটি ২০১০ সালের বলিউডের সর্ব্বোচ্চ ব্যবসা সফল ছবির মর্যাদা পেয়েছিল। সোনাক্ষী তার অভিনয়ে দ্বারা শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন।

নায়িকাদের প্রেম ও বিয়ে নিয়ে তাদের ভক্তদের মাঝে আগ্রহের অন্ত থাকে না। মূলত সেই আগ্রহ মেটাতেই তথ্য বের করে নিয়ে আসতে চেষ্টা করেন সাংবাদিকরা। ঠিক তেমনি দাবাং গার্ল খ্যাত সোনাক্ষী সিনহার বিয়ের খবর জানতে সরব হয়ে উঠেছেন বলিউডের সাংবাদিকগণ।

কিন্তু বিয়ে নিয়ে মুখ খুলছেন না সোনাক্ষী। কেবল রহস্যই করে গেলেন। তিনি জানান, সুশীল পাত্র পেলেই বিয়ে করবেন।

ঘটনার সূত্রপাত সোনাক্ষীর বাবা ও মা শত্রুঘ্ন ও পুনম সিনহার বক্তব্যে! মেয়ের বিয়ের জন্য চিন্তায় পড়েছেন তারা। সোনাক্ষী সিনহা নিজেই জানালেন, সুশীল পাত্রের সঙ্গে প্রেম করতে বলেছেন তার মা-বাবা। তেমন পাত্র পেলে তার সঙ্গেই বিয়ে দেবেন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, ইন্ডাস্ট্রির কারও সঙ্গে প্রেম করছেন কি-না। এর উত্তরে অকপট সোনাক্ষী বলেন, আমার মা-বাবা চান যাতে কোনো সুশীল পাত্রের সঙ্গে প্রেম করি আমি। কিন্তু বলিউডে এমন পাত্র কে আছে বলুন।

একই সঙ্গে এও জানালেন, আমি কিন্তু বেশ কিছুদিন এই ইন্ডাস্ট্রিরই এক সেলেবকে ডেট করেছি। কিন্তু কেউ সে কথা জানতেও পারেননি।

তিনি কে জানতে চাইলে এই প্রশ্ন এড়িয়ে যান সোনাক্ষী। তিনি বললেন, তার বয়ফ্রেন্ড যদি কোনোদিন বেঈমানি করে তাকে ভুলে যায় তাহলে আত্মহত্যা করবেন তিনি। বয়ফ্রেন্ডকে ছাড়া এই পৃথিবী একটা দিনের জন্যও দেখতে চান না তিনি।

আগামী ২ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে শিল্পী দাশগুপ্ত পরিচালিত সোনাক্ষির পরবর্তী ছবি ‘খানদানি শাফাখানা’। অন্যদিকে সালমান খানের বিপরীতে ‘দাবাং থ্রি’ ছবির শুটিং শুরু করেছেন তিনি।

সোনার বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে রাউডি রাঠোর এবং দাবাং ২ অন্যতম।