মেসির ওপর হামলার চেষ্টা!

মেসির ওপর হামলার চেষ্টা!

নিউজডেস্ক২৪: পরিবার ও সতীর্থদের সঙ্গে ছুটিতে থাকা লিওনেল মেসির ওপর অজ্ঞাত এক ব্যক্তি হামলার চেষ্টা করেছেন। তবে নিরাপত্তাকর্মীদের তৎপরতায় কোনো ঝামেলা হয়নি বলে জানা যায়। স্পেনের ইবিজায় ঘটে যাওয়া এই ঘটনায় এখনও অজ্ঞাত সেই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

বার্সেলোনার মূল মৌসুম শুরুর আগে ছুটিতে সময় পার করছেন মেসি। যেখানে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো, তিন ছেলে থিয়াগো, মাতেও ও সিরো তার সঙ্গে ছিলেন। এছাড়া ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও সাবেক সতীর্থ সেস ফেব্রেগাসরাও মেসির সঙ্গে পরিবার নিয়ে সময় পার করছিলেন।

কাতালানদের হয়ে লা লিগা জেতার পর নিজ দেশ আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকায় খেলেন মেসি। তবে এরপর তিনি প্রাক মৌসুম ফুটবলে ক্লাবের সঙ্গে যোগ দেননি। পরিবার নিয়ে ঘুরে বেড়িয়েছেন ক্যারিবিয়ান দ্বীপ অ্যান্টিগা ও বারবুডায়। সর্বশেষ এলেন ইবিজায়।

ইবিজায় এসে ইতোমধ্যে পুরো গ্রুপের বেশ কিছু ছবি মেসি তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আপলোডও করেন। তবে রাতেই পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর ওপর হামলার চেষ্টা হয়। সেই রাতের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায় মেসি ও তার পরিবারকে নিরাপদে সরিয়ে নেওয়া হচ্ছে। ক্যাপশনে লেখা ছিল, এক ব্যক্তি মেসির সঙ্গে হাতাহাতির চেষ্টা করেছিল। তবে মেসিকে নিরাপদে নেওয়া হয়েছে।

প্রাক মৌসুমে বার্সা নিজেদের পরবর্তী ম্যাচে আর্সেনাল ও নাপোলির বিপক্ষে মাঠে নামবে। আর আগস্টের মাঝামাঝিতে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে লিগে নিজেদের প্রথম ম্যাচ খেলবে স্প্যানিশ জায়ান্টরা।