ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন আলমগীর

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন আলমগীর

নিউজডেস্ক২৪: সারা দেশে ছড়িয়ে পড়ছে ডেঙ্গু। সম্প্রতি নায়ক আলমগীর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন। ভয়ের কিছু নেই জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

ডেঙ্গু বিস্তার রোধ ও গুজবের প্রতিকারে মানববন্ধন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আজ মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর ১টায় এফডিসির গেটে মানববন্ধনে অংশগ্রহণ করেন চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন উপপুলিশ কমিশনার আনিসুর রহমান (তেজগাঁও), অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল (তেজগাঁও) ও আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্য। এ সময় নায়ক আলমগীরের ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার কথা জানিয়ে সবার কাছে দোয়া চান জায়েদ।

জায়েদ খান বলেন, ‘সারা দেশে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়ছে। সম্প্রতি আমাদের সবার প্রিয় নায়ক আলমগীর ভাই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি এখন বাসায় বিশ্রাম নিচ্ছেন। ভয়ের কিছু নেই। সবাই উনার জন্য দোয়া করবেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।’

জায়েদ আরো বলেন, ‘আমরা একটু সচেতন হলেই ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যায়। তাই আমরা শিল্পীরা এক হয়ে মানববন্ধন আয়োজন করেছি। আমরা চাই, প্রত্যেক মানুষ নিজে সচেতন হোক, পাশের মানুষটিকে সচেতন করুক।’

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা নায়ক আলমগীর। তিনি আশি ও নব্বই দশকে দাপটের সঙ্গে কাজ করেছেন। পারিবারিক টানাপড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন তিনি। শ্রেষ্ঠ  অভিনেতা ও পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।