ফোন তুললেই ‘একটু সানি লিওনকে দিন না’

ফোন তুললেই ‘একটু সানি লিওনকে দিন না’

নিউজডেস্ক২৪: সানি লিওনের ভক্তদের ফোনে বিরক্ত হয়ে পুলিশের দ্বারস্থ হলো দিল্লির এক যুবক। দিল্লির পিতমপুরার বাসিন্দা ওই যুবক পুনীত আগরওয়াল। সানি লিওনের সঙ্গে তার কোন সম্পর্ক নেই। কিন্তু তাও সানি লিওনকে চেয়ে তার ফোনে একের পর ফোন এসেই চলেছে। তার কাছে প্রথম ফোনটি আসে ২৬ জুলাই। দিন-রাত বেজেই উঠে ফোন। ফোন তুললেই ওপার থেকে ভেসে আসছে একটাই কথা। ‘একটু সানি লিওনকে দিন না।’

ফোন করে সানি লিওনের খোঁজ করায় প্রথমে বেশ খানিকটা অবাক হয়ে ,পরে কেউ মজা করছে ভেবে বিষয়টিকে উড়িয়ে দেন। এরপর থেকে আসতেই থাকে একের পর এক ফোন। তখনই ওই যুবক বুঝতে পারেন বিষয়টি মোটেও মজার কোন বিষয় নয়। এরপরেই তিনি পুলিশি সাহায্য নেওয়ার কথা ভাবেন।

২৬ জুলাই মুক্তি পেয়েছে দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ‘অর্জুন পাতিয়ালা’ ছবিটি। ছবিটিতে আইটেম গানে নেচেছেন সানি লিওন। আর নাচ শেষে নায়ক দিলজিৎকে নিজের ফোন নাম্বার দেন। আর সেই নাম্বারেই কল করছেন ভক্তরা। কাকতালীয়ভাবে নাম্বারটি মিলে গেছে পুনিত আগরওয়ালের নাম্বারের সঙ্গে। তিনি জানান, প্রতিদিন ১০০-১৫০ এর মতো কল আসছে। সবাই সানি লিওনের সঙ্গে কথা বলতে চাইছেন। আবার অনেকে নানা ইঙ্গিতপূর্ণ এবং অশালীন আবদার করছেন। কেউ আবার ভিডিও কলে সানি লিওনের সঙ্গে আলাপ করতে চাইছেন।

কিন্তু ইতমধ্যেই এই বিপুল পরিমান ফোন কল এড়াতে পুলিশের কাছে গিয়ে হেনস্থার অভিযোগ করেন পুনীত। পাশাপাশি একটি ডাইরিও করেন তিনি। এমনকি প্রয়োজন পড়লে তিনি ছবির নির্মাতাদের আদালতে নিয়ে যাবেন বলেও ঠিক করেছেন। সমগ্র বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।