দেশকে মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: আমির খসরু

দেশকে মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: আমির খসরু

নিউজডেস্ক২৪: দেশে আজ মহামারি চলছে বলে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এই দেশ ও জাতিকে মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

আজ বুধবার (৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে জিয়া পরিষদ আয়োজিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আমির খসরু আরও বলেন, সরকার মনে করেছিল খালেদা জিয়াকে জেলে রেখে অব্যাহতভাবে দেশ চালাবে। কিন্তু দেশতো চলছে না। তারা দেশের অবকাঠামোকে ধ্বংস করে দিচ্ছে। দেশ চালাতে ব্যর্থ হয়ে এখন গুজবের বাহানা, বিরোধীদলের বাহানা আরও কতো কিছুর বাহানা দেখাচ্ছে।

ডেঙ্গু যে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, এটা কি গুজবের বিষয়? এটা কি লুকানোর বিষয়? বাংলাদেশে যে ভোট হয় নাই, এটা নিয়ে কি কোন বিতর্ক আছে? দেশে আইনের শাসন নাই, বিচার বিভাগের স্বাধীনতা নাই, এসব নিয়ে কি কোন বিতর্ক আছে? দেশ এবং সারাবিশ্বের মানুষ এখন সব জানে। এসব নিয়ে আর কোন দ্বিধা বা সংশয় নাই।

তিনি আরও বলেন, সারাদেশে চলছে গুম, খুন ও হত্যার নৈরাজ্য। আমরা ১০ লক্ষ রোহিঙ্গাদের নিয়ে চিন্তিত। আমাদের দলও রোহিঙ্গাদের নিয়ে চিন্তিত। তবে মামলা হামলার কারণে বিএনপির ২৬ লক্ষ নেতাকর্মী আজ ঘরহারা হয়ে মানবেতর জীবনযাপন করছে। তাদের নিয়ে কি কারো কোন চিন্তা আছে? তাই আসুন, এই দেশ এবং জাতিকে মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নেই।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মহিলাদলের সুলতানা রহমান, জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কবিরুল হকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।