১৯ আগস্ট: কেমন যাবে আপনার দিনটি?

১৯ আগস্ট: কেমন যাবে আপনার দিনটি?

নিউজডেস্ক২৪: আজ ১৯ আগস্ট ২০১৯, সোমবার। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তো চলুন দেখে নেওয়া যাক আপনার রাশি কি বলছে –

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ আপনাকে ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে সহযোগিতামূলক মনোভাব নিয়ে পারিবারিক ক্ষেত্রে ও কর্মস্থলে মাথা ঠাণ্ডা রেখে কাজ সম্পাদনের চেষ্টা করতে হবে। অনেক দিনের পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

বৃষ রাশি (২১ এপ্রিল - ২১ মে): পুরনো কোনো সমস্যা আজ মানসিক অস্থিরতা বাড়ার কারণ হতে পারে। কারও সঙ্গে লেনদেনের আগে বিশ্বস্ত কাউকে সামনে রাখুন। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করলে পুরনো সমস্যা কাটিয়ে ওঠা সম্ভব হবে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুন রাশি (২২ মে – ২১ জুন): পরোপকারে মনোযোগী হলে মানসিক অবস্থার উন্নতি হবে। কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পেতে পারে। যৌথ কাজে আর্থিক লেনদেনে গরমিল দেখা দিতে পারে। দূরের যাত্রায় মন ভালো রাখার চেষ্টা আপনার উপকারে আসবে।

শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ২

কর্কট রাশি (২২ জুন – ২২ জুলাই): বৈদেশিক যোগাযোগে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। দায়িত্ব পালনে আজ একনিষ্ঠ না থাকলে কর্মক্ষেত্রে দুঃখজনক ঘটনার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় ভালো বন্ধু জুটে যেতে পারে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

সিংহ রাশি (২৩ জুলাই - ২৩ আগস্ট): প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি আজ স্মরণীয় হয়ে উঠতে পারে। সাময়িক বিরোধের অবসানে পরস্পরের প্রতি ভালোবাসাবোধ একে অপরকে কাছে নিয়ে আসবে এবং তা বিয়ের মধ্য দিয়ে চূড়ান্ত রূপ লাভ করতে পারে।

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ৩

কন্যা রাশি (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): আপনার উৎফুল্লতা ও অতি আবেগভরা মনের কারণে পছন্দের মানুষের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের আজ নতুন করে প্রেমে পড়ার যোগ রয়েছে। দূরের যাত্রা ও পানাহারে সতর্ক থাকুন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): প্রিয়জনের সুখবরে পারিবারিক ক্ষেত্রে আজ উৎসবের আমেজ কাজ করবে। প্রতিবেশীদের চাপে আর্থিক ব্যয় বৃদ্ধি পাবে। অন্যের কোনো ব্যাপারে নাক গলানোর ফলে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন।

শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): কর্মস্থলে আপনার জন্য রয়েছে অনেকদিনের পুরনো সমস্যা সমাধানের ইঙ্গিত। যা আপনার আগামী দিনগুলোর কাজকে এগিয়ে নিয়ে যাবে। আপনার ভেতরের মান, অভিমান, রাগ সব প্রশমন করে রাখুন।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

ধনু রাশি (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): দিনটি আজ ব্যবসায়ীদের জন্য বিশেষভাবে শুভ। তবে হঠাৎ করে হঠকারী সিদ্ধান্ত ইতিবাচক কাজকেও নেতিবাচক করে দিতে পারে। দূরের কোনো যোগাযোগে বন্ধুদের কেউ প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়াতে পারে।

শুভ রং: মেরুন, শুভ সংখ্যা: ৫

মকর রাশি (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মনটা আজ ফুরফুরে থাকতে পারে। বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে। সন্ধ্যার পর আড্ডায় মেতে না থেকে লেখালেখিসহ সৃজনশীল কাজে মনোযোগী হলে প্রশংসিত হতে পারেন। প্রয়োজনে প্রিয়জনকে সময় দিন।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৫

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): শিক্ষক ও খেলোয়াড়রা আজ সংবর্ধিত বা প্রশংসিত হতে পারেন। কারও কারও ক্ষেত্রে পদোন্নতি বা আর্থিক উন্নতির সুযোগ আসতে পারে। কাউকে আজ নতুন কোনো প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বন্ধুদের কেউ আজ নিজের স্বার্থে আপনার বিরুদ্ধে যেতে পারে। গোপন কোনো বিষয় আপনাকে সামাজিকভাবে বিব্রত করতে পারে। বন্ধুদের আজ এড়িয়ে চলাই উত্তম হবে।

শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ৩