৬ সেপ্টেম্বর: কেমন যাবে আপনার দিনটি?

৬ সেপ্টেম্বর: কেমন যাবে আপনার দিনটি?

নিউজডেস্ক২৪: আজ ৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তো চলুন দেখে নেওয়া যাক আপনার রাশি কি বলছে –

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): কর্মস্থলে কোনো কাজকে কোনোভাবেই অবহেলা করা ঠিক হবে না। পারিবারিক কাজে আজ পুরোপুরি মনোযোগী হোন। বিশ্বস্ত কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করতে পারে। দূরের যাত্রা শুভ।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

বৃষ রাশি (২১ এপ্রিল - ২১ মে): অর্থ সংক্রান্ত বিষয়ে পারিবারিক কিছু ঝামেলা আবসানের লক্ষণ রয়েছে। উচ্চশিক্ষার বিষয়ে বিদেশ সংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে চোখ কান খোলা রাখুন। প্রিয়জনের সঙ্গে যোগাগযোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুন রাশি (২২ মে – ২১ জুন): ব্যবসায়িক ব্যাপারে কোনো ধরনের চুক্তি করার আগে মাথা ঠাণ্ডা রেখে তা যাচাই করে নিন। বয়স্কদের স্বাস্থ্য আজ চিন্তার কারণ হতে পারে। প্রয়োজনে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে সাবধান থাকুন।
শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ২

কর্কট রাশি (২২ জুন – ২২ জুলাই): বয়স্ক মা-বাবার প্রতি খেয়াল রাখুন। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ হতে পারে। আগের কোনো অর্থ বিষয়ক ঘটনা উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। বিয়ের আলোচনায় কৌশলী হলে তা পজেটিভ হতে পারে।
শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

সিংহ রাশি (২৩ জুলাই - ২৩ আগস্ট): বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আজ নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে। পারিবারিক সমস্যা নিরসনে আজ বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক উত্তেজনার প্রকাশ করা থেকে বিরত থাকুন।
শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ৩

কন্যা রাশি (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): যৌথ কাজে প্রতিপক্ষের ওপর প্রভাব বিস্তারে সফল হতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের পুরনো কোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিয়ের আলোচনায় সতর্ক হোন। দূরের যাত্রা ও বিশ্রাম শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): জমি সংক্রান্ত ব্যাপারে আত্মীয়স্বজনের কেউ আজ আপনার সাহায্যে এগিয়ে আসতে পারে। নিজের ব্যক্তিগত সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথা চাড়া দিয়ে উঠতে পারে।
শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): আজ অর্থ প্রাপ্তির ক্ষেত্রে নতুন কোনো সুযোগ আসতে পারে। এ ব্যাপারে অতি উৎসাহ প্রদর্শন না করাই শ্রেয় হবে। কাউকে আপনার গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে দায়িত্ব দেয়া ঝামেলার কারণ হতে পারে।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

ধনু রাশি (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কবি সাহিত্যিকদের জন্য দিনটি শুভ হতে পারে। নতুন কোনো কাজে হাত দেয়ার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তি যোগের সম্ভাবনা উজ্জ্বল। যা কিছুই ঘটুক না কেন না কোনো ব্যাপারেই আবেগপ্রবণ হবেন না। দূরের যাত্রা ও বিয়ের আলোচনা শুভ।
শুভ রং: মেরুন, শুভ সংখ্যা: ৫

মকর রাশি (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা যে কোন ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় অস্থিরতা পরিহার করে চলুন। নিজের কাজে আজ কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না। বিনোদন শুভ হতে পারে।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৫

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): আজ পুরনো কোনো বিরোধের অবসানে প্রিয়জনের আন্তরিক সহায়তা পেতে পারেন। প্রেম ও রোমান্সের ক্ষেত্রে আপনি আজ অনেকটাই নির্ভার থাকতে পারেন। যাত্রাপথে আজ কারও সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠতে পারে।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): ব্যবসায়িক আর্থিক লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। দিনের শুরু থেকেই পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধস্তনদের ও অন্যত্র বয়স্কদের বিভিন্ন দিক থেকে সহযোগিতা পেতে পারেন।
শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ৩