আবারও আলোচনায় প্রভার নতুন ভিডিও

আবারও আলোচনায় প্রভার নতুন ভিডিও

নিউজডেস্ক২৪: ছোটপর্দার অন্যতম বিতর্কিত ও সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করলেও বিতর্কিত ঘটনা ও বিবাহবিচ্ছেদের পর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। তবে মাঝখানে মাঝারি একটা বিরতি দিয়ে আবার পর্দায় ফেরেন। বর্তমানে নিয়মিত কাজ করছেন নাটক-টেলিফিল্মে।

ইদানীং সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এক সময় ব্যাপক বিতর্কের জন্ম দেয়া এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেন তিনি। তবে পুরনো সেই বিতর্ক যেন পিছু ছাড়ে না প্রভার। কারণ নতুন এক ভিডিও ঘিরে আবারও তিনি আলোচনায়।

গত বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেন প্রভা। ভিডিওটি প্রকাশ হওয়ার পর তা বেশ আলোচনায় এসেছে। এক দিনেই লক্ষাধিক মানুষ দেখেছে সেই ভিডিওটি। আর কমেন্ট বক্স ভরা অসংখ্য নেতিবাচক মন্তব্যে।

ভিডিওতে দেখা যায়, সবেমাত্র গোসল সেরে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরছেন নায়িকা। মুখের ওপর ভেজা চুল। হাত দিয়ে ভালোবাসার চিহ্ন এঁকে কারও উদ্দেশে ‘আই লাভ ইউ’ বলছেন প্রভা। সেই ভিডিও নিয়ে শুরু হয়েছে নতুন করে আলোচনা-সমালোচনা।

এর আগে সাবেক প্রেমিক রাজিবের সঙ্গে প্রভার কয়েকটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছিল ইউটিউবে। যা দেশজুড়ে বেশ তোলপাড় ফেলেছিল। সেই ভিডিওগুলোর জেরে সংসার পর্যন্ত ভেঙেছিল নায়িকার। ডিভোর্স হয়ে গিয়েছিল তার সাবেক স্বামী অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে।