পুলিশ দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছে- প্রধানমন্ত্রী

পুলিশ দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছে- প্রধানমন্ত্রী

নিউজডেস্ক২৪: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দক্ষতার সঙ্গে পুলিশ তাদের দায়িত্ব পালন করছে। যুগের সাথে তাল মিলিয়ে পরিবর্তিত অপরাধ মোকাবেলায় পুলিশের দক্ষতা বৃদ্ধিতে সরকার কাজ করছে।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে পুলিশ কল্যাণ ট্রাস্টের ‘কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজারবাগ পুলিশ লাইন মিলনায়তনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গুলশান করপোরেট শাখার ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী পুলিশকে মাদকের বিরুদ্ধে অভিযান বাড়ানোর নির্দেশ দেন এবং ঘুষ দুর্নীতিমুক্ত নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে পুলিশ দৃষ্টান্ত স্থাপন করেছে বলে উল্লেখ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দক্ষতার সঙ্গে পুলিশ তাদের দায়িত্ব পালন করছে। যুগের সাথে তাল মিলিয়ে পরিবর্তিত অপরাধ মোকাবেলায় পুলিশের দক্ষতা বৃদ্ধিতে সরকার কাজ করছে। বুধবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে পুলিশ কল্যাণ ট্রাস্টের ‘কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজারবাগ পুলিশ লাইন মিলনায়তনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গুলশান করপোরেট শাখার ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী পুলিশকে মাদকের বিরুদ্ধে অভিযান বাড়ানোর নির্দেশ দেন এবং ঘুষ দুর্নীতিমুক্ত নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে পুলিশ দৃষ্টান্ত স্থাপন করেছে বলে উল্লেখ করেন।