‘সরকারের উন্নয়নের চিৎকার রূপকথার গল্প’

‘সরকারের উন্নয়নের চিৎকার রূপকথার গল্প’

নিউজডেস্ক২৪: আওয়ামী লীগ সরকার দেশ সমৃদ্ধির দিকে যাচ্ছে বলে যে দাবি করছে সেটিকে রূপকথার গল্প বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, ‌‘সরকার উন্নয়ন উন্নয়ন বলে যে চিৎকার করছে, জিগির তুলছে সেটি রূপকথার গল্প।’

খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, একই ধরনের মামলায় অন্যরা জামিন পেলেও অসুস্থ হয়েও তিনি পাচ্ছেন না। তাকে ষড়যন্ত্র করে আটকে রাখা হয়েছে।

শুধু বিএনপির নেতাকর্মীরাই নিপীড়নের শিকার নন উল্লেখ করে ফখরুল বলেন, ‘অন্যান্য বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা হয়েছে। ওইসব মামলায় লাখ লাখ আসামি। মূলত বিরোধী মত দমনে সরকার ব্যস্ত।’

এর আগে বিএনপি মহাসচিব বেলা ১১টায় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স হলে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে এক যৌথসভা করেন। সভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে সর্বসম্মতিক্রমে কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়। যৌথ সভা শে‌ষে সংবাদ স‌ম্মেল‌নে কর্মসূ‌চি ঘোষণা ক‌রেন বিএনপি মহাসচিব।

এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।