কিশোরীকে গণধর্ষণ, বান্ধবীসহ আটক ৩

কিশোরীকে গণধর্ষণ, বান্ধবীসহ আটক ৩

নিউজডেস্ক২৪: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ১৫ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর বান্ধবীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার রাতে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ওই ধর্ষিতাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করেছে।

কামরাঙ্গীরচর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) শ্যামল কুমার বলেন, মঙ্গলবার রাতে ওই কিশোরী বাদী হয়ে তার বান্ধবী বর্ষাসহ চারজনের নামে মামলা করছেন। মামলা নম্বর ৩২। মামলাটির তদন্ত করছেন কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার। পুলিশ এ ঘটনায় সজিব, মিন্টু ও বর্ষা নামের তিনজনকে আটক করে আদালতে পাঠিয়েছে।

কামরাঙ্গীরচর পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার বলেন, ওই কিশোরী কামরাঙ্গীচরের নবীনগর নার্সারি গলিতে তার পরিবারের সাথে থাকত। তার বান্ধবী বর্ষাকে সে কোনো কারণে একটি থাপ্পড় দিয়েছিল। পরে তাদের মধ্যে মিলমিশ হয়ে যায়। এরপর বর্ষা গত শুক্রবার রাতে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। পরে তিনজন মিলে তাকে একটি নির্জন ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পুলিশের কাছে ওই কিশোরী বলেছে, তার ধারণা ওই থাপ্পড়ের প্রতিশোধ নিতে ওই যুবকদের দিয়ে তাকে গণধর্ষণ করিয়েছে বর্ষা।