ঢাকায় এসে ‘সুখবর’ দিলেন দেব!

ঢাকায় এসে ‘সুখবর’ দিলেন দেব!

নিউজডেস্ক২৪: আগামীকাল শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা দেবের ছবি ‘পাসওয়ার্ড’। এই ছবির প্রচারণার জন্য গত মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকায় আসেন তিনি। ওইদিন সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবির আনুষ্ঠানিক প্রচারণায় অংশ নেন। এসময় তার সঙ্গে ছিলেন ছবির নায়িকা ও তার হবু স্ত্রী রুক্মিণী মৈত্র। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- পরিচালক শামীম আহমেদ রনী, নবাগত নায়ক শান্ত খানসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে। বাংলাদেশে ছবিটি আমদানি করেছে শাপলা মিডিয়া। 

অনুষ্ঠানে বিনিময়ের ভিত্তিতে আসা-যাওয়া ছবি প্রসঙ্গে দেব বলেন, দুই বাংলায় একই দিনে আমদানি কিংবা যৌথ প্রযোজনার ছবিগুলো যেন মুক্তি দেয়া হয়। এটাই চাওয়া থাকবে আমার। তিনি আরও বলেন, এখনই সময় একসঙ্গে এক হয়ে দুই বাংলায় একই দিনে ছবি রিলিজের। কারণ ইন্ডাস্ট্রিকে বাঁচানোর জন্য সবাইকে এক হতে হবে। 

দেব অনুরোধ করে বলেন, শুক্রবার ‘পাসওয়ার্ড’ ছবিটি বাংলাদেশের হলে মুক্তি পাচ্ছে। সবাই হলে গিয়ে ছবিটি দেখুন। 

এদিকে একই অনুষ্ঠানে নতুন একটি খবর দিলেন দেব। তিনি বলেন, সামনে শাপলা মিডিয়ার ‘মিশন সিক্সটিন’ নামের ছবিতে আমি অভিনয় করতে যাচ্ছি। সব ঠিক থাকলে সেই ছবিটি আগামী রোজার ঈদে মুক্তির সম্ভাবনার কথাও বলেন দেব। 

প্রথমবার বাংলাদেশের কোনও ছবিতে অভিনয় প্রসঙ্গে এ অভিনেতা আরও বলেন, অনেক আগেই বাংলাদেশের ছবিতে অভিনয়ের ইচ্ছা ছিল। কিন্তু মনের মতো প্রস্তাব পাইনি। বেশিরভাগ প্রস্তাব ছিল যৌথ প্রযোজনার। কিন্তু আমি তো চাইছি কমপ্লিট বাংলাদেশের ছবি করতে। অবশেষে শাপলা মিডিয়ার মাধ্যমে সুযোগটা এলো। শুটিং শুরু হবে শিগগিরই। 

জানা গেছে, ‘মিশন সিক্সটিন’ নামের ওই ছবিতে দেবের বিপরীতে নায়িকা থাকবেন দুইজন। 

প্রসঙ্গত, ‘পাসওয়ার্ড’ কলকাতায় মুক্তি পেয়েছে ২ অক্টোবর। কমলেশ্বর মুখার্জি পরিচালিত এ ছবিতে দেব, রুক্মিণী মৈত্র ছাড়া আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, অদৃত প্রমুখ। 

সাফটা চুক্তির আওতায় কলকাতার‘পাসওয়ার্ড’ ছবির বিনিময়ে ওপার বাংলায় যাচ্ছে শাকিব খান অভিনীত  ছবি ‘ক্যাপ্টেন খান’।