কু‌ড়িগ্রা‌মে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

কু‌ড়িগ্রা‌মে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

নিউজডেস্ক২৪: কু‌ড়িগ্রা‌মে ট্রাক ও ব্যাটা‌রিচা‌লিত অটোরিকশা সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

নিহত দুইজন হলেন- কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের খলিলগঞ্জ এলাকার হালিম (৩০) ও একই উপজেলার কাঠালবাড়ী ইউনিয়নের টগরাইহাট এলাকার জোবায়ের (২৫)। আহতদের মধ্যে অটোরিবকশার যাত্রী, পথচারী, ট্রাকের চালক ও হেলপাড় রয়েছে। তাদের নামপরিচয় জানা যায়নি।

আজ সোমবার (২ ডি‌সেম্বর) দুপুর দেড়টার দি‌কে শহ‌রের তারামন বি‌বি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহর লাগোয়া ধরলাসেতুর পূর্ব প্রান্ত থেকে একটি ট্রাক শহরের দিকে আসার সময় তারামন বিবি মোড়ের চৌরাস্তা এলাকায় একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুইযাত্রী নিহত হন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পার্শ্ববর্তী খাদে উল্টে পড়ে এক মাদ্রাসা ছাত্রসহ অটোরিকশায় থাকা অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন।

ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

কুড়িগ্রাম হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শাহীনুর রহমান সরদার জানান, আহতদের মধ্যে ছয়জনকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যদের কুড়িগ্রামেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

কু‌ড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, দুর্ঘটনার কথা শুনেছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।