সন্তানদের সঙ্গে নিয়ে ফের বিয়ে করলেন জুন মালিয়া

সন্তানদের সঙ্গে নিয়ে ফের বিয়ে করলেন জুন মালিয়া

নিউজডেস্ক২৪: কলকাতার মোমিনপুরে ব্রিটিশ স্থাপত্যের আদলে তৈরি ওয়্যারহাউসে শনিবার (৩০ নভেম্বর) বড় পর্দা ও ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা জুন মালিয়া আর তার দীর্ঘদিনের বন্ধু ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

অনুষ্ঠানে শুধুমাত্র উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। এই সময় জুনের পাশে ছিলেন ছেলে শীবেন্দ্র ও মেয়ে শিবাঙ্গিনী। মেয়ে এখন সহকারী পরিচালক এবং ছেলে একজন পাইলট।

ছেলে মেয়ের মুখের দিকে তাকিয়েই ১৪ বছর ধরে সম্পর্কে থাকা সত্ত্বেও জুন বিয়ে করার সিদ্ধান্ত নেননি। আসলে আগের বিয়ের বিচ্ছেদের পর একার হাতেই বড় করেছেন ছেলে-মেয়েকে। এখন তারা বড়। আর তাই শেষপর্যন্ত ছেলে-মেয়ের অনুমতিতেই তাদের পাশে নিয়ে বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন। 

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের বেশ কয়েকজন। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে সস্ত্রীক হাজির হয়েছিলেন অভিনেতা অরিন্দম শীল।

নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জুন-সৌরভের বিয়ের বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন অরিন্দম।

বেনারসি কিংবা জমকালো সাজে নয়, লাল সালোয়ার কামিজে এক্কেবারে ছিমছাম সাজে দেখা গিয়েছিল জুনকে। সৌরভ চট্টোপাধ্যায়ের পরনে ছিল সাদা স্যুট। মায়ের বিয়ের অনুষ্ঠানে ছেলে-মেয়েও সেজেছিলেন লাল পোশাকেই। 

মজার বিষয় হলো, জুন-সৌরভের বিয়েতে অতিথিদের আপ্যায়ন করেছেন এই অভিনেত্রীর দুই সন্তান শিবাঙ্গী-শিবেন্দ্র।

বর্তমানে জুন ‘সাঁঝের বাতি’ সিরিয়ালে কাজ করছেন। ২৩ বছর ধরে বাংলা চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘লাঠি’, ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বাইশে শ্রাবণ’, ‘দ্য বং কানেকশন’, ‘হর হর ব্যোমকেশ’। তাকে সর্বশেষ দেখা গেছে ‘মিতিন মাসি’ ছবিতে।