কোরিয়ান অভিনেতা চা ইন-হার মৃতদেহ উদ্ধার

কোরিয়ান অভিনেতা চা ইন-হার মৃতদেহ উদ্ধার

নিউজডেস্ক২৪: কোরিয়ান বিনোদন জগতে আবারও মৃত্যুসংবাদ। এবার মারা গেলেন কোরিয়ান অভিনেতা চা ইন-হা। তিনি কে-ড্রামা ‘দ্য ব্যাংকার’ ও ‘লাভ উইথ ফ্লস’র জন্য খুব জনপ্রিয় ছিলেন। মঙ্গলবার (৩ ডিসেম্বর) নিজের বাড়িতে মাত্র ২৭ বছর বয়সী এই অভিনেতার মরদেহ পাওয়া যায়। কোরিয়ান বিনোদন শিল্পে উঠতি তারকাদের মধ্যে যে মৃত্যুর প্রবণতা দেখা যাচ্ছে তা নিয়ে রীতিমতো গভীরভাবে উদ্বিগ্ন সবাই। 

মাত্র ক’দিন আগেই ২৮ বছর বয়সী কে-পপ সংগীতশিল্পী গো হারাকে মৃত অবস্থায় পাওয়া যায়। 

এর আগে আরেক কে-পপ তারকা সুল্লির মরদেহ পাওয়া যায় তার নিজের ঘরেই। চলতি বছরের অক্টোবরেই সুল্লি আত্মহত্যা করেন। এভাবে কোরিয়ার বিনোদন জগতের যুবকদের মধ্যে মৃত্যুর মিছিল চলছেনই। এই মিছিলে সবশেষ সংযোজন চা ইন-হা। 

অভিনেতা চা ইন-হার প্রতিষ্ঠান ফ্যান্টাগিও এক বিবৃতিতে জানায়, এই হৃদয়বিদারক ও দুর্ভাগ্যজনক সংবাদ জানাতে আমরা ভেঙে পড়ছি। ৩ ডিসেম্বর অভিনেতা চা ইন-হা আমাদের ছেড়ে চলে গেছেন। এখন পর্যন্ত চা ইন-হাকে যারা ভালোবাসা ও সমর্থন দিয়ে এসেছেন, তাদেরকে এই দুঃসংবাদ দিতে আমাদের হৃদয় ভেঙে যাচ্ছে। এটা বিশ্বাস করা সত্যিই কঠিন। আমরা অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত। 

চা ইন-হার মৃত্যুর কারণ এখনো জানানো হয়নি। তবে সংস্থাটি কোন গুজবে কান না দিন ভক্তদের অনুরোধ করেছে। পরিবারের ইচ্ছানুযায়ী তার সৎকার অনুষ্ঠান ব্যক্তিগতভাবেই করা হবে।