স্বামী হিসেবে সালমান খানকে পেতে চান অনন্যা!

স্বামী হিসেবে সালমান খানকে পেতে চান অনন্যা!

নিউজডেস্ক২৪: সালমান খানকে বেশ পছন্দ করেন তিনি। স্বামী হিসেবে সালমান খানকেই পেতে চান। শুধু তাই নয়, কারও সঙ্গে যদি কখনও সম্পর্কে জড়াতে চান, তাহলে সেই নামের ক্ষেত্রেও বসবে বলিউড কিং’র নাম। সম্প্রতি এভাবেই মনের কথা ব্যক্ত করেছেন অনন্যা পান্ডে।

সম্প্রতি পতি পত্নী অউর ও এর প্রমোশনের হাজির হন কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডে এবং ভূমি পেদনেকর। সেখানে ভবিষ্যতে যদি কখনও স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে তিনি কার নাম নেবেন? সঞ্চালকের এমন প্রশ্নের উত্তরে অনন্যা জানান, সালমান খানকেই পছন্দ তাঁর। অর্থাৎ সালমানকেই দেখতে চান স্বামী হিসেবে। ভালোবাসার মানুষ হিসেবেও সালমানকেই দেখতে চান বলেও মন্তব্য করেন অনন্যা। বিষয়টি যদিও মজার ছলে উপস্থাপন করেছিলেন তিনি।

এদিকে ভূমি জানান, অক্ষয় কুমারকে স্বামী হিসেবে দেখতে চান এবং হৃত্বিককে ও-র ভূমিকায় দেখতে চান। অন্যদিকে মধুবালাকে স্ত্রীর ভূমিকায় দেখতে চান কার্তিক আরিয়ান। জিনাত আমানকে দেখতে চান ও-র ভূমিকায়। পতি পত্নী অউর ও-র প্রমোশনে হাজির হয়ে সম্প্রতি এমন সব কথাই জানান সিনেমার ৩ অভিনেতা।

এদিকে পতি পত্নী অইর ও-র শ্যুটিং শুরু হওয়ার পরই নাকি কার্তিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সারা আলি খানের। অনন্যার সঙ্গে সম্পর্কের জেরেই নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ানকে। মুখ বন্ধ রেখেছেন অনন্যা পান্ডেও।