এশিয়ার সেরা আবেদনময়ী পুরুষ হৃত্বিক রোশান

এশিয়ার সেরা আবেদনময়ী পুরুষ হৃত্বিক রোশান

নিউজডেস্ক২৪: এশিয়ার সবচেয়ে আবেদনময়ী পুরুষের খেতাব পেলেন বলিউড তারকা হৃত্বিক রোশান। ২০১৯ সালের পাশাপাশি গত এক দশকে এশিয়ার সেক্সি পুরুষ তিনি বলেও জানানো হয়। বুধবার লন্ডনে প্রকাশিত একটি অনলাইন পোলের ফল প্রকাশিত হওয়ার পর সামনে এসেছে এই খুশির খবর।

তবে এই প্রথম নয়, এর আগেও বিশ্বের অন্যতম ‘গুড লুকিং ম্যান’, ‘বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষ’ এর খেতাব পেয়েছিলেন অভিনেতা।

ব্রিটিশ সাপ্তাহিক সংবাদপত্র ইস্টার্ন আই-এর উদ্যোগে করা এই পোলে অংশ নিয়েছিলেন বিশ্বের বিভিন্ন প্রান্তের ভক্তরা। সারা বছর বক্স অফিসে প্রতাপ এবং সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জনপ্রিয়তার নিরিখে সবাইকে পেছনে ফেলে সেরার সেরা শিরোপা পেলেন বলিউডের হার্টথ্রব হৃত্বিক।

এই খবর পেয়ে উচ্ছ্বসিত হৃত্বিক বলেন, যারা আমার সম্পর্কে এমনটা মনে করেন এবং আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন, তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। ‘একজন মানুষকে কেমন দেখতে তার নিরিখে তাকে বিচার করি না আমি। এমনকি নিজেকেও এই মাপকাঠিতে বিচার করি না। জীবনে চলার পথে একজন মানুষের চেহারা কখনওই সাফল্যের মাপকাঠি হতে পারে না। যে কোনও মানুষের মধ্যে যে জিনিস আমাকে আকৃষ্ট করে তা হলো, জীবনে চলার পথে তিনি কীভাবে পদক্ষেপ করেছেন, বিভিন্ন পরিস্থিতির মোকাবিলা কীভাবে করেছেন। কোনও চরিত্রের জন্যে নিজের লুক পাল্টে ফেলা আমার পেশার অঙ্গ। আর তার জন্যে অনেক কষ্টও করতে হয়।

মেদহীন শরীর, পেশীবহুল দেহ আর আকর্ষণীয় এইট প্যাক অ্যাবস। শক্ত লম্বা চোয়াল ও তীক্ষ্ণ চোখ। যেন পাথর খোদাই করে শিল্পীর হাতে ফুটিয়ে তোলা হয়েছে তার দেহ। কেউবা তাকে গ্রিক দেবতার মূর্তির সঙ্গেও তুলনা করেন। হৃত্বিক সারা বিশ্বের কাছে ‘ফিটনেস আইকন’ নামেও পরিচিত।

এশিয়ার আবেদনময়ী পুরুষের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন অভিনেতা শহীদ কাপুর। চতুর্থ স্থানে রয়েছেন টাইগার শ্রফ।