‘শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না’

‘শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না’

নিউজডেস্ক২৪: সাবেক নৌমন্ত্রী ও শ্রমিক ফেডারেশনের নেতা শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নিরাপদ সড়ক আইন বাস্তবায়ন সম্পর্কে গত রোববারের শাজাহান খানের হুমকি বিষয়ে তিনি এ কথা বলেন।

সোমবার (৯ ডিসেম্বর) সচিবালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, বক্তব্য আসাটা ভিন্ন। তিনি শ্রমিক ফেডারেশনের নেতা, তাদেরকে খুশি রাখতেও কিছু কথা বলতে হয়। আমাদের কাছেও তিনি এসব কথা বলেননি। সরকারের বিপদে পড়ার কোনো বিষয় নেই। সরকার সঠিক পথেই আছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নির্দেশ দেবেন সেভাবেই সরকার চলবে। আইন বাস্তবায়নও হবে। এখানে কারো ইচ্ছায় কিছু হয় না। আইন তার নিজস্ব গতিতে চলবে বলে জানান ওবায়দুল কাদের।

রোববার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালকদের উন্নত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক নৌ মন্ত্রী শাজাহান খান বলেন, সড়কে দুর্ঘটনা ও সড়ক নিরাপত্তা আইন নিয়ে তিনি বলেন, ‘আমি দীর্ঘদিন ধরেই অনেক কিছু হজম করেছি। এখন বদ হজম হয়ে গেছে। সেজন্য কিছু সত্য কথা বলতে হবে। তবে সত্য বললে সরকারের ঘাড়ে যাবে, নয়তো বিআরটিএর ঘাড়ে যাবে। আর না বললে আমরা পাবলিকের গালি খাবো।’